‘ছপক’-এর জন্য নিজের চেহারা যেভাবে বদলেছিলেন দীপিকা

ঢাকা, শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১৩ ১৪২৭,   ১৩ রজব ১৪৪২

‘ছপক’-এর জন্য নিজের চেহারা যেভাবে বদলেছিলেন দীপিকা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:২৫ ১৯ জানুয়ারি ২০২০   আপডেট: ১৩:২৬ ১৯ জানুয়ারি ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বক্স অফিসে দীপিকার ‘ছপক’। ইতোমধ্যেই সমালোচকদের প্রশংসা পেয়েছেন অভিনেত্রী। তার দুরন্ত অভিনয় দেখে দর্শকেরাও বাহবা দিয়েছেন। কিন্তু জানেন কি? ছবির লক্ষ্মী হতে গিয়ে কতটা খাটতে হয়েছে তাকে?

ছবির টিম থেকে পাওয়া খবর অনুযায়ী, প্রসেথটিকসে মেকআপের সাহায্যেই দীপিকাকে ‘অ্যাসিড আক্রান্ত’ লক্ষ্মী আগরওয়াল সাজানো হয়েছে। আর এই মেকআপ করতে দীপিকার লেগেছে কমপক্ষে ৪ ঘণ্টা! রোজ ৪ ঘণ্টার টানা মেকআপেই দীপিকা হয়ে উঠতেন লক্ষ্মী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দীপিকার লক্ষ্মী হয়ে ওঠার ভিডিও। ঠিকভাবে দীপিকা হয়ে উঠেছিলেন অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী। তাই ধরা পড়েছে এই ভিডিও। 

দীপিকা বলেন, ছবির শুটিং শুরু হওয়ার পর তিনি ভেবেছিলেন এই অভিনয় তিনি করতে পারবেন না। সম্প্রতি বম্বে টাইমসে একটি একান্ত সাক্ষাৎকার দিয়েছেন পর্দার ‘মালতী। সেখানেই নায়িকা জানিয়েছেন, চরিত্রটি করা এতটাই শক্ত ছিল যে তিনি মাঝপথেই তা ছেড়ে দিতে চেয়েছিলেন। 

ওই সাক্ষাৎকারে দীপিকা জানান, দ্বিতীয় দিনর শুটিং-এ মনের উপর এতটাই চাপ পড়েছিল যে আমার প্যানিক অ্যাটাক হয়। মালতীর মেকআপ নেয়ার পর আমি ঘামতে শুরু করি। বুঝতে পারি আমার পা দিয়ে রক্ত ঝরছে। নিজে অনুভব করছিলাম, লক্ষ্মী আগরওয়াল কতোটা কষ্ট সহ্য করেছে। বহুকষ্টে আবার নিজেকে বোঝাই। ওদের মনের জোর দেখেই নিজেকে আবার অনুপ্রাণিত করেছিলাম।

দীপিকার প্রসেথটিকসে মেকআপ নেয়ার ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন। 

ডেইলি বাংলাদেশ/টিএএস/