Alexa চড় মারাই যখন একটি খেলা!

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০,   মাঘ ৯ ১৪২৬,   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

চড় মারাই যখন একটি খেলা!

সোশ্যাল মিডিয়ায় ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২১ ১৪ ডিসেম্বর ২০১৯   আপডেট: ১৭:২৫ ১৪ ডিসেম্বর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিশ্বে অসংখ্য খেলা আছে। তবে এমন কিছু খেলা আছে যেগুলোর নামই হয়তো অনেকে জানে না। এসব খেলার মধ্যে একটি হলো চড় মারা প্রতিযোগিতা। কী নির্মম এ খেলা!  

সম্প্রতি রাশিয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে। যদি এই ভিডিও সামনে না আসত, তাহলে কেউ হয়তো জানতেই পারত না এই 'খেলা' সম্পর্কে!   

সম্প্রতি রাশিয়ায় দ্বিতীয়বারের মতো এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। এই আসরে হেরে গিয়ে নিজের মুকুট খুঁইয়েছেন গতবারের চ্যাম্পিয়ন ভাসিলি 'ডামপ্লিং' খামোতস্কি।

ভাসিলি পেশায় একজন কৃষক। সাইবেরিয়া অঞ্চলের বাসিন্দা তিনি। প্রথমবারের মতো এই প্রতিযোগিতায় ভাসিলির পরাজায় হলো সেটাও আবার একেবারে নক-আউট হয়ে। বিপক্ষের চড় খেয়ে ভাসিলি প্রায় মিনি কোমায় চলে গিয়েছিলেন বলে নিজেই জানিয়েছেন।

স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, নক-আউট হওয়ার পর ভাসিলিকে সোজা হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবশ্য চিকিৎসার পর তাকে কয়েক ঘণ্টা পরেই ছেড়ে দেন ডাক্তাররা।

প্রতিপক্ষের চড় খেযে ভাসিলির উল্টে পড়ার সেই ভিডিও ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। এর আগেও বিভিন্ন জায়গায় এমন চড় মারা প্রতিযোগিতায় অংশ নিয়েছেন ভাসিলি। সেইসব ভিডিও রীতিমতো শেয়ার হয় সোশ্যাল মিডিয়ায়। তবে এবার তার পরাজয়ের ঘঠনা যেন সবকিছুকেই ছাড়িয়ে গেছে।

 

ডেইলি বাংলাদেশ/এমএইচ