চ্যালেঞ্জ নিলেন প্রিয়াঙ্কা!

ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭,   ০৫ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

চ্যালেঞ্জ নিলেন প্রিয়াঙ্কা!

 প্রকাশিত: ১০:৩৬ ৩০ মে ২০১৮   আপডেট: ১১:৩৩ ৩১ মে ২০১৮

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। শুধু যে তিনি ছবির কাজই করেন তা কিন্তু নয়। স্বাস্থ্য সচেতনায় রয়েছে তার মনোযোগ। সম্প্রতি ‘হাম ফিট টু ইন্ডিয়া ফিট’ চ্যালেঞ্জ গ্রহণ করেছেন এই ৩৫ বছর বয়সী অভিনেত্রী। এবং এই চ্যালেঞ্জ আবারো তাকে জিমে যেতে অনুপ্রাণিত করেছে।

বর্তমানে প্রিয়াঙ্কা চোপড়া তার হলিউড প্রজেক্ট নিয়ে ব্যস্ত সময় পার করছে। সম্প্রতি প্রিয়াঙ্কা এবং তার টিমের একটি ছবি টুইটারে আপলোড করেছেন আর ক্যাপশনে তিনি রাথোরকে ধন্যবাদও দিয়েছেন।

priyanka

তিনি বলেন, রাথোর মনে করিয়ে জন্য ধন্যবাদ যে আমরা সবাই একটি স্বাস্থ্যসম্মন জীবনধারা চাই। ‘হাম ফিট টু ইন্ডিয়া ফিট’ একটি ভাল পদক্ষেপ এবং আমাকে আবারো জিমে আসতে সহযোগীতা করেছে।

তিনি একটি ভিডিও পোস্ট করেছেন। তবে সেই ভিডিওতে কাউকে মেনশন করেননি এই নায়িকা। পরে জিম থেকে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে দুই প্রশিক্ষকের সঙ্গে ছিলেন নায়িকা।

`হুম ফিট টু ইন্ডিয়া ফিট` ফিটনেস চ্যালেঞ্জ হল কেন্দ্রীয় মন্ত্রী রাজ্যওয়ার্হন সিং রাঠোর একটি সোশ্যাল মিডিয়া প্রচারণা। আর এই প্রচারণায় আনুশকা শর্মা, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, হৃত্বিক রোশন, মালাইকা অরোরা, টাইগার শ্রোফ এর মতো বলিউড তরকা থেকে শুরু করে বিরাট কোহলি, সাইনা নেহওয়াল, পিভি সিন্ধুসহ ক্রীড়া ব্যক্তিত্বের সেলিব্রেটিও তাদের ফিটনেস চ্যালেঞ্জ নিয়েছেন এবং তাদের শারীরিক কর্মকাণ্ডের বেশ কয়েকটি ভিডিও পোস্ট করেছেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস