যার অপেক্ষায় তিনি

ঢাকা, বুধবার   ২২ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৭ ১৪২৬,   ১৬ রমজান ১৪৪০

Best Electronics

যার অপেক্ষায় তিনি

 প্রকাশিত: ১৬:১২ ৭ অক্টোবর ২০১৮   আপডেট: ১৭:৪৬ ৭ অক্টোবর ২০১৮

অভিনেত্রী অপর্ণা ঘোষ

অভিনেত্রী অপর্ণা ঘোষ

অপর্ণা ঘোষ। এই অভিনেত্রীকে সর্বশেষ গেল বছর ‘ভুবন মাঝি’ চলচ্চিত্রে দেখা যায়। এটি নির্মাণ করেন ফাখরুল আরেফিন খান। এই ছবিতে তিনি জুটি বাঁধেন ওপার বাংলার পরমব্রত ও মাজনুন মিজানের সঙ্গে। 

চলতি বছরে নতুন একটি চলচ্চিত্রে অভিনয় করার কথা ছিল অপর্ণার। কিন্তু ব্যাটে-বলে না মেলায় সেটি আর হচ্ছেনা বলে জানান তিনি। তবে তিনি এই সময়ে এসে মনের মতো চিত্রনাট্যের অপেক্ষায় আছেন অপর্ণা। 

তিনি বলেন, আমি চলচ্চিত্রের প্রস্তাব পাচ্ছি। কিন্তু মনের মতো কোনো চিত্রনাট্য এখনো হাতে পাইনি। তাই অপেক্ষা করছি ভালো। আমি যে ধারার চলচ্চিত্রে অভিনয় করি সেই ধারার চলচ্চিত্র দেশে কম নির্মাণ হয়। এই কারণেই, আমাকে অপেক্ষা করতে হচ্ছে। 

তবে, অপর্ণা বড় পর্দার বাইরে ছোট পর্দায় বেশ ব্যস্ত সময় পার করছেন। তার হাতে চারটি ধারাবাহিক রয়েছে। এগুলো হলো রওনক হাসানের ‘বিবাহ হবে’, আবু হায়াত মাহমুদের ‘গোল্ডেন ভাই’, আরবি প্রিতমের ‘সেমিকর্পোরেট’ ও রাশেদ রাহার ‘মেঘে ঢাকা আকাশ’।

খণ্ড নাটকেও নিয়মিত অভিনয় করছেন তিনি। সম্প্রতি তিনি ব্যাংককে অঞ্জন আইচ ও দীপু হাজরার  ‘অফলা এবং’, ‘সিটি অব লাভ’ ও ‘এ কম্পিলিকেট রিলেশনশিপ’সহ পাঁচটি নাটকে অভিনয় করেছেন বলে জানান। 

ডেইলি বাংলাদেশ/জেডআই

Best Electronics