Alexa চ্যাম্পিয়ন্স লিগ জিততে প্রস্তুত নয় ম্যান সিটি- গার্দিওলা

ঢাকা, মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৪ ১৪২৬,   ২১ রবিউল আউয়াল ১৪৪১

Akash

চ্যাম্পিয়ন্স লিগ জিততে প্রস্তুত নয় ম্যান সিটি- গার্দিওলা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৪৯ ২১ অক্টোবর ২০১৯  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

ইউরোপের সবচেয়ে মর্যাদার ক্লাব টুর্নামেন্ট চ্যাম্পিয়ন্স লিগ। প্রতিটি দলেরই লক্ষ্য থাকে এই টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হওয়া। এ লক্ষ্যে দল তৈরি করে বড় বড় ক্লাবগুলো। ম্যানচেস্টার সিটিও তার ভেতর একটি। তবে এবারের চ্যাম্পিয়ন্স লিগ জয়ের জন্য দলটি প্রস্তুত নয় বলেই জানালেন সিটি কোচ পেপ গার্দিওলা। 

উলভসের বিপক্ষে প্রিমিয়ার লিগে ২-০ গোলে হারের পর ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে একই ব্যবধানে জিতেছে ম্যানচেস্টার সিটি। দলটির পরবর্তী ম্যাচ মঙ্গলবার। চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ সি-এর ম্যাচে তারা মুখোমুখি হবে আটলান্টার। সাংবাদিকরা চ্যাম্পিয়ন্স লিগ জয়ের ব্যাপারে জিজ্ঞেস করলে নিজেদের ঘাটতির কথা তুলে ধরেন সিটি কোচ। তিনি বলেন, আমরা ফাইনাল থার্ডে প্রচুর সুযোগ মিস করি। জয় পেতে হলে আমাদের আরো অনেক কিছু করতে হবে। আপনারা যখন চ্যাম্পিয়ন্স লিগ জয়ের ব্যাপারে কথা বলবেন, আমি বলবো আমরা এখনো প্রস্তুত নই। 

সাবেক বার্সেলোনা ও বায়ার্ন মিউনিখ কোচ আরো যোগ করেন, আমরা অনেক সুযোগ সৃষ্টি করি এবং রক্ষণে শক্তিশালী এটা সত্যি। কিন্তু আমাদের এখনো অনেক উন্নতি করতে হবে। আমরা এমন একটি দল যারা সর্বশেষ দুই মৌসুমে অনেক গোল করেছি। নিজেদের সামর্থ্য নিয়ে আমার সন্দেহ নেই। কিন্তু তবুও আমাদের প্রচুর কাজ করতে হবে। 

প্রিমিয়ার লিগেও ভালো অবস্থানে নেই ম্যান সিটি। এরইমধ্যে ৯ ম্যাচ খেলে ফেলেছে তারা। পয়েন্ট টেবিলের এক নম্বর দল লিভারপুলের চেয়ে ছয় পয়েন্ট পিছিয়ে রয়েছে গার্দিওলার দল। প্রিমিয়ার লিগ জয়টাও এবার তুলনামূলক কঠিনই হয়ে গিয়েছে ম্যানচেস্টার সিটির জন্য। 

ডেইলি বাংলাদেশ/এসআই