চৌহাট্টার সেই ট্রাফিক সার্জেন্ট সাময়িক বরখাস্ত
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=198841 LIMIT 1

ঢাকা, মঙ্গলবার   ২২ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৮ ১৪২৭,   ০৫ সফর ১৪৪২

চৌহাট্টার সেই ট্রাফিক সার্জেন্ট সাময়িক বরখাস্ত

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:২৮ ১০ আগস্ট ২০২০   আপডেট: ০৬:৫০ ১০ আগস্ট ২০২০

সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক সার্জেন্ট চয়ন নাইডু

সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক সার্জেন্ট চয়ন নাইডু

সিলেটের চৌহাট্টায় মোটরসাইকেলে বোমাসদৃশ বস্তু শনাক্তের ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক সার্জেন্ট চয়ন নাইডুকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

৬ আগস্ট তাকে সাময়িক বরখাস্ত করা হয়। শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের ডিসি ফয়সল মাহমুদ।

তিনি জানান, চয়ন দায়িত্বরত এলাকা ছেড়ে অন্য এলাকায় অবস্থান করছিলেন। তার মোটরসাইকেলে গ্রাইন্ডিং মেশিন পাওয়া গেছে। এছাড়া তার মোটরসাইকেলে একটি বোমাসদৃশ বস্তু রেখে দেয়া হলেও বিষয়টি তিনি কেন বুঝতে পারলেন না? এসব কারণে সার্জেন্ট চয়নকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

ফয়সল মাহমুদ আরো জানান, ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এতে সার্জেন্ট চয়নের দায়িত্বে অবহেলার প্রমাণ পেলে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের এডিসি জ্যোতির্ময় সরকার জানান, তদন্ত দ্রুত এগিয়ে চলছে। কাজ শেষে বিস্তারিত জানানো হবে।

৫ আগস্ট বিকেলে নগরীর চৌহাট্টায় ট্রাফিক সার্জেন্ট চয়ন নাইডুর মোটরসাইকেলে একটি বোমাসদৃশ বস্তু দেখা যায়। বিষয়টি থানায় অবহিত করলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দ্রুত গিয়ে ঘটনাস্থল ঘিরে রাখে। বন্ধ রাখা হয় চৌহাট্টা-জিন্দাবাজার সড়ক। ঘটনার ২২ ঘণ্টা পর সেনাবাহিনীর বম্ব ডিসপোজাল টিম জানায় বস্তুটি বোমা নয়, গ্রাইন্ডিং মেশিন।

ডেইলি বাংলাদেশ/এআর