চোরের কথায় নৈশপ্রহরীকে পিটিয়ে হত্যা

ঢাকা, শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১১ ১৪২৭,   ০৮ সফর ১৪৪২

চোরের কথায় নৈশপ্রহরীকে পিটিয়ে হত্যা

রংপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৪৯ ৯ আগস্ট ২০২০   আপডেট: ২০:১০ ৯ আগস্ট ২০২০

তছলিম ও চোর রমজানকে গণপিটুনি দেয় স্থানীয়রা

তছলিম ও চোর রমজানকে গণপিটুনি দেয় স্থানীয়রা

রংপুরের মিঠাপুকুরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির অভিযোগে এক নৈশপ্রহরীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার ভোরে উপজেলার শঠিবাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত তছলিম উদ্দিন মিঠাপুকুর উপজেলার দুর্গাপুর ইউপির শীতলগাড়ি গ্রামের নিজাম উদ্দিনের ছেলে। তিনি উপজেলার শঠিবাড়ি হাটে গালামাল পট্টিতে নৈশপ্রহরী হিসেবে কাজ করতেন।

হত্যার ঘটনায় ১০ জনের নামসহ অজ্ঞাত আরো ১০-১২ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন নিহতের ছেলে ইয়াসিন আলী। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন মিঠাপুকুর থানার ওসি (তদন্ত) জাকির হোসেন।

তিনি জানান, শনিবার ভোরে শঠিবাড়ি হাটে গালামাল পট্টিতে দায়িত্ব পালন করছিলেন তছলিম উদ্দিন। এ সময় সাহেব আলী নামে একজনের দোকানে চুরি হয়। পরে স্থানীয়রা এক চোরকে আটক করে। আটক চোর রমজান আলী পীরগঞ্জ উপজেলার জীবনানন্দ গ্রামের মোকছেদ আলীর ছেলে।

স্থানীয়দের রমজান আলী জানান, নৈশপ্রহরী তছলিমও চুরির সঙ্গে জড়িত। পরে স্থানীয়রা তছলিম ও চোরকে গণপিটুনি দেয়। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তছলিম। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে মারা যান।

এদিকে নৈশপ্রহরী পিটিয়ে হত্যার ঘটনায় শনিবার রাতে ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। এতে যান চলাচল কিছুক্ষণ বন্ধ ছিল।

ডেইলি বাংলাদেশ/এমআর