চোখে-হাঁটুতে আঘাত, খুন করা হয়েছে সুশান্তকে! ভাইরাল ভিডিও
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=197907 LIMIT 1

ঢাকা, মঙ্গলবার   ২২ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৭ ১৪২৭,   ০৪ সফর ১৪৪২

চোখে-হাঁটুতে আঘাত, খুন করা হয়েছে সুশান্তকে! ভাইরাল ভিডিও

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:০২ ৪ আগস্ট ২০২০  

সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুত

আত্মহত্যা নাকি খুন? ১৪ জুন দুপুরে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুসংবাদ টিভির পর্দায় ভেসে ওঠার পর থেকে এই প্রশ্নেরই উত্তর খুঁজছে সবাই। সাধারণত সময় খানিকটা কেটে গেল, অঘটনের ক্ষত কার্যত মিলিয়ে যায়। তবে সুশান্তের ক্ষেত্রে তা হয়নি। বরং বিতর্ক ক্রমশই বাড়ছে। 

আর এই বিতর্কে এবার ‘ঘি ঢাললেন’ প্রতিরক্ষা মন্ত্রকের অর্ডিন্যান্স হাসপাতালের চিকিৎসক মীনাক্ষি মিশ্রা। এক ভার্চুয়াল ময়নাতদন্তে চিকিৎসকের দাবি, অভিনেতাকে খুন করা হয়েছে!

সম্প্রতি ভাইরাল হয়েছে ড. মিশ্রার ভার্চুয়াল ময়নাতদন্তের একটি ভিডিও। ইউটিউবে পোস্ট করা ভিডিওটিতে সুশান্তের শরীরে আঘাতের চিহ্ন তুলে ধরা হয়েছে। পাশাপাশি ওই চিকিৎসক জানিয়েছেন, অভিনেতার বাঁ চোখের উপরে আঘাতের চিহ্ন এবং ঠোঁটের নীচে দাগ নিয়েও আলাদা করে তদন্ত প্রয়োজন। 
গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার সময় এই আঘাতগুলি কীভাবে এল, তা নিয়েও প্রশ্ন করেছেন ওই চিকিৎসক। ড. মিশ্রার ওই ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এমনকী সুশান্তের গলায় যে দাগ দেখা গেছে। তাও সাধারণত গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার ক্ষেত্রে দেখা যায় না বলেও মনে করছেন ওই চিকিৎসক। আবার অভিনেতার হাঁটুতে আঘাতের চিহ্ন যে রয়েছে, তাও পেন দিয়ে ভিডিওতে চিহ্নিত করেন তিনি।

এমনকী মুম্বাই পুলিশের বিরুদ্ধে সরব হয়েছেন ওই চিকিৎসক। তার কথায় আত্মহত্যার ক্ষেত্রে ফরেনসিক বিশেষজ্ঞরাই ঝুলন্ত দেহ উদ্ধার করতে পারেন। এক্ষেত্রে তা না করে প্রমাণ নষ্টের চেষ্টা করেছে মুম্বাই পুলিশ। 

উল্লেখযোগ্য, ড. মীনাক্ষি মিশ্রার ওই ভিডিও টুইটারে শেয়ার করেছেন সাংসদ তথা বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী। শুরু থেকেই সুশান্ত মামলায় সিবিআই তদন্ত দাবি করে এসেছেন তিনি।

ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন।

ডেইলি বাংলাদেশ/টিএএস