Alexa চেয়ারম্যান প্রার্থী হতে চান গিয়াস উদ্দিন

ঢাকা, বুধবার   ১৭ জুলাই ২০১৯,   শ্রাবণ ২ ১৪২৬,   ১৩ জ্বিলকদ ১৪৪০

চেয়ারম্যান প্রার্থী হতে চান গিয়াস উদ্দিন

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

 প্রকাশিত: ১৬:৪৯ ৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৬:৪৯ ৯ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চকরিয়া উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হতে চান ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী।

বুধবার চকরিয়া প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি সম্ভাব্য প্রার্থী হওয়ার ঘোষণা দেন। এ লক্ষ্যে তিনি প্রচার-প্রচারণা শুরু করেছেন বলে জানিয়েছেন।

উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই উপজেলার ১৮টি ইউপিতে মতবিনিময় সভায় মিলিত হচ্ছেন তিনি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, চকরিয়া-পেকুয়ায় দীর্ঘ ৪৫ বছর পর চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলমকে এমপি হিসেবে পেয়েছি। তিনি কাজের মানুষ। তার সঙ্গে নিজেকে সম্পৃক্ত করে এলাকার উন্নয়ন ত্বরান্তিত করতে চাই। আপনাদের সহযোগিতায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হতে চাই। আশা করি সব কিছু বিবেচনায় রেখে আপনারা আমার পাশে থাকবেন। নবনির্বাচিত এমপি তার নির্বাচনী ইশতেহারে চকরিয়া প্রেস ক্লাবের স্থায়ী ভবন নির্মাণ করার ঘোষণা করেছেন। আমি চেয়ারম্যান হলে সেটি দ্রুত বাস্তবায়ন করব।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি এম.জাহেদ চৌধুরী। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজবাউল হকের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি এম.আর মাহমুদ, চকরিয়া আওয়ামী লীগের সহ-সভাপতি মোক্তার আহমদ, মুজিবুল হক রতন, সৈয়দ আলম, আবু মুছা, এম.আর চৌধুরী, পেকুয়া আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাংবাদিক জহিরুল ইসলাম, চকরিয়া প্রেস ক্লাবের সহ-সভাপতি রফিক আহমদ, জহিরুল ইসলাম, এম.এইচ আরমান চৌধুরী, যুগ্ম-সম্পাদক মুকুল কান্তি দাশ, এম.মঞ্জুর আলম, দফতর সম্পাদক সাইফুল ইসলাম খোকন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ উল্লাহ, ক্রীড়া  ও সাংস্কৃতিক সম্পাদক বাপ্পি শাহরিয়ার, নির্বাহী সদস্য এ এম ওমর আলী, একেএম ইকবাল ফারুক, মুহাম্মদ জিয়াউদ্দিন ফারুক প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এমকেএ