Alexa চেষ্টা চালাচ্ছেন পপি!

ঢাকা, রোববার   ১৭ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৩ ১৪২৬,   ২০ রবিউল আউয়াল ১৪৪১

Akash

চেষ্টা চালাচ্ছেন পপি!

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ১২:৫৪ ২৭ জানুয়ারি ২০১৯   আপডেট: ১২:৫৪ ২৭ জানুয়ারি ২০১৯

পপি

পপি

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ও দর্শকপ্রিয় অভিনেত্রী সাদিকা পারভীন পপির ফেসবুক আইডি তার নিয়ন্ত্রনে নেই। প্রায় দের মাস আগেই আইডিটি তার হাতছাড়া হয়েছে।

এ তথ্যটি আজ সাড়ে ১২টায় নিজেই ডেইলি বাংলাদেশ-কে নিশ্চিত করেছেন এই ঢালিউড সুন্দরী।

তিনি বলেন, প্রায় দের মাস আগে থেকে সাদিকা পপি নামের ফেসবুক আইটির নিয়ন্ত্রণ হাড়িয়েছেন তিনি। এরপর থেকে সেটি উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এ বিষয়ে থানায় এখনো জিডি করেননি। তবে বিষয়টি নিয়ে ভাবছেন পপি।

পপি বলেন, হ্যাকার খুব দূরের কেই নন বলেই আমার মনে হয়। কারণ একজনের কাছে আমার পাসর্পোটের কপি ছিলো। ধারনা করছি সেই কাজটি করেছেন।

এদিকে গতবছরের প্রথম দিকে ইন্দুবালা নামে একটি ওয়েব সিরিজে কাজ করেছেন পপি। অনন্য মামুন পরিচালিত এই ওয়েব সিরিজের মাধ্যমে প্রথমবারেরমত এই প্লাটফর্মে কাজ করেছেন। গত ২৩, ২৪ ও ২৫ নভেম্বর রাজধানীর অদূরে নবাবগঞ্জ সদরের বিভিন্ন লোকেশনে ‘ইন্দুবালা’র শুটিং শেষ হয়। এখন সেটি প্রচারের অপেক্ষায় রয়েছে। 

এছাড়া শুরুর অপেক্ষায় রয়েছে কাজী আমিরুল ইসলাম শোভা পরিচালিত ‘সেভ লাইফ’ ও বুলবুল বিশ্বাস পরিচালিক ‘কাটপিছ’ চলচ্চিত্র দুটি। কাজ চলছে আরিফুর জামান আরিফের নির্দেশনায় ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’, সাদেক সিদ্দিকীর নির্দেশনায় ‘সাহসী যোদ্ধা’র চলচ্চিত্রগুলোর কাজ চলমান রয়েছে।

 ডেইলি বাংলাদেশ/এমএস/টিএএস