চেলসির অনুশীলনে যোগ দেননি এন’গোলো কন্টে

ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭,   ০৩ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

চেলসির অনুশীলনে যোগ দেননি এন’গোলো কন্টে

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২৯ ২২ মে ২০২০  

ফ্রেঞ্চ মিডফিল্ডার এন’গোলো কন্টে

ফ্রেঞ্চ মিডফিল্ডার এন’গোলো কন্টে

করোনাভাইরাস ভীতির কারণে চেলসির অনুশীলনে যোগ দেননি ফ্রেঞ্চ মিডফিল্ডার এন’গোলো কন্টে। ক্লাবের পক্ষ থেকেও তাকে এ বিষয়ে ছাড়পত্র দেয়া হয়েছে বলে নিশ্চিত করা হয়েছে। 

সামাজিক দূরত্ব বজায় রেখে প্রিমিয়ার লিগের ক্লাবগুলোকে অনুশীলনের অনুমতি দেয়া হয়েছে। সেই লক্ষ্যেই ফ্রাংক ল্যাম্পার্ডের দল মঙ্গলবার থেকে অনুশীলনে ফিরেছে। তবে ল্যাম্পার্ডের অনুমতি নিয়ে ২৯ বছর বয়সী এই ফরাসী তারকা বাড়িতেই অনুশীলন করছেন বলে জানা গেছে। 

প্রথম ধাপে করোনা পরীক্ষায় কন্টের দেহে কোন সংক্রমন ধরা পড়েনি। বৃটেনে ব্যপকহারে ছড়িয়ে পড়া করোনাভাইরাসের কারণে কন্টে মনে করছেন সতীর্থদের সঙ্গে অনুশীলনে যাওয়াটা এখনই পুরোপুরি নিরাপদ নয়।

বৃটেনের জাতীয় পরিসংখ্যান অনুযায়ী করোনায় সবচেয়ে বেশ ঝুঁকির মধ্যে রয়েছে কৃষ্ণাঙ্গ ও সংখ্যালঘু জনগোষ্ঠী। গত ১৩ মার্চ প্রিমিয়ার লিগ মৌসুম স্থগিত হবার পর থেকে বেশীরভাগ সময় মিডফিল্ডার কন্টে ঘরে তার এক ভাইয়ের সঙ্গে ইনডোর অনুশীলনে ব্যস্ত ছিলেন। 

দুই বছর আগে চেলসির অনুশীলনে হঠাৎ করেই অজ্ঞান হয়ে যাবার পর থেকে লিস্টার সিটির সাবেক এই তারকা স্বাস্থ্য নিয়ে বেশ ভয়ের মধ্যে থাকেন বলে জানা গেছে। ২০১৮ বিশ্বকাপের পরপরই কন্টের বড় ভাই নিমাহ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান।

ডেইলি বাংলাদেশ/আরএস