কারি অ্যান্ড তন্দুরী চেক প্রজাতন্ত্রে এক টুকরো বাংলাদেশ
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=40131 LIMIT 1

ঢাকা, শনিবার   ১৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ৩১ ১৪২৭,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

‘কারি অ্যান্ড তন্দুরী’ চেক প্রজাতন্ত্রে এক টুকরো বাংলাদেশ

 প্রকাশিত: ১১:৫৮ ৭ জুন ২০১৮   আপডেট: ১২:২২ ৭ জুন ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

দেশকে ভালোবেসে বিদেশের বুকে নিজের দেশকে একেকজন একেক ভাবে উপস্থাপন করে। তেমনই একজন হলেন মাজহারুল ইসলাম। প্রায় ২২ বছর ধরে থাকেন চেক প্রজাতন্ত্রে।

চেক প্রজাতন্ত্রেই বাঙালিদের জন্যই তৈরি করেছেন একটি বাঙালিআনা রেষ্টুরেন্ট। নাম রেখেছেন ‘কারি অ্যান্ড তন্দুরী`। প্রতিদিন কয়েক ’শ বাঙালি দূর দূরান্ত থেকে বাঙলা খাবার খেতে আসেন এ রেষ্টুরেন্টে।

রেষ্টুরেন্টটি ছাড়াও তিনি আরো একটি সুপার শপেরও মালিক। সেখানেই তিনি সংসার পেতেছেন। ২ মেয়ে তার। বড় মেয়ের ৭ বছর, ছোট মেয়ের ২ বছর। তার নিয়োজিত সব কর্মচারিও বাংলাদেশের।

চেক প্রজাতন্ত্রের বুকে এভাবে বাঙালিআনাকে ছড়িয়ে দেয়ার জন্য মাজহারুল ইসলামের প্রতি রইলো অনেক ভালোবাসা এবং শুভ কামনা।

‘কারি অ্যান্ড তন্দুরী’ এর ঠিকানা: MERSIHA MINI-MARKET
Křižíkova 344/6
18600 Praha 8 - Karlín
Mob: +420 602 117 590
Web: https://www.mersiha-mini-market.cz/

ডেইলি বাংলাদেশ/এমআরকে