চেকপোস্টে হঠাৎ গুলি, বন্দুকযুদ্ধে যুবক নিহত

ঢাকা, মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০,   চৈত্র ২৪ ১৪২৬,   ১৩ শা'বান ১৪৪১

Akash

চেকপোস্টে হঠাৎ গুলি, বন্দুকযুদ্ধে যুবক নিহত

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:০২ ২১ ফেব্রুয়ারি ২০২০  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে দুইটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগাজিন, সাত রাউন্ড গুলি, বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজাসহ একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে।  

বৃহস্পতিবার রাতে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের দাউদপুর ইউপির কালনী এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা। 

বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ র‌্যাব-১ সিপিসি-৩ এর পূবার্চল ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আব্দুলাহ আল মেহেদী।

মেজর আব্দুলাহ আল মেহেদী জানান, বৃহস্পতিবার রাতে সড়কের কালনী এলাকায় র‌্যাব-১ এর একটি চেকপোস্ট বসে। রাত সাড়ে ৩টার দিকে গাজীপুরগামী প্রাইভেটকারকে থামানোর জন্য সিগন্যাল দিলে হঠাৎ প্রাইভেটকারে থাকা ব্যক্তিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। র‌্যাব নিজেদের রক্ষা করার জন্য পাল্টা গুলি ছুড়লে সড়কের কালনী এলাকায় পূর্বাচল ২২ নম্বর সেক্টরের মুক্তিযোদ্ধা কবরস্থানের পাশে প্রাইভেটকার রেখে দুই ব্যক্তি পালিয়ে যায়।

এ সময় র‌্যাব গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে র‌্যাব দুইটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগাজিন, সাত রাউন্ড গুলি, ২৯৬ বোতল ফেনসিডিল, ৫ কেজি গাঁজা, ২৮হাজার টাকা ও ব্যবহৃত প্রাইভেটকারটি উদ্ধার করা হয়। 

শুক্রবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য পুলিশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে। নিহত যুবকের পরিচয় যাওয়া যায়নি। 

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মাহামুদুল হাসান বলেন, র‌্যাব-১  দুইটি বিদেশি পিস্তল, বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ একজনের গুলিবিদ্ধ মরদেহ রূপগঞ্জ থানায় হস্তান্তর করেছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ