Alexa চুয়াডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল মা-ছেলের

ঢাকা, সোমবার   ২১ অক্টোবর ২০১৯,   কার্তিক ৫ ১৪২৬,   ২১ সফর ১৪৪১

Akash

চুয়াডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল মা-ছেলের

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৩৪ ২৬ এপ্রিল ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার দৌলৎগঞ্জে শুক্রবার ভোরে বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলের মৃত্যু হয়েছে। এসময় তাদের উদ্ধার করতে গিয়ে পরিবারেরর তিন সদস্য আহত হয়েছেন। আহতদের জীবনননগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- ছমির উদ্দিনের স্ত্রী আশুরা বেগম ও তার ছেলে ওমর আলী। আহতরা হলেন- ছমির উদ্দিন ও তার দুই ছেলের বউ কাকলী খাতুন, রুবিনা খাতুন।

আহত ছমির উদ্দিনের বড় ছেলে আব্দুর কাদের বলেন, পরিবারের সব সদস্যরা বৃহস্পতিবার খাওয়া-দাওয়া শেষে যার যার ঘরে ঘুমিয়ে পড়ি। শুক্রবার ভোরের দিকে আমার স্ত্রী রুবিনা খাতুন ঘর থেকে বের হয়ে  টয়লেটে যাওয়ার সময় চিৎকার শুনে সবার ঘুম ভেঙ্গে যায়। এরপর দেখতে পাই আমার স্ত্রী বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে। এসময় আমার মা আশুরা খাতুন ও ছোট ভাই ওমর আলী আমার স্ত্রীকে উদ্ধার করতে গিয়ে তারাও বিদ্যুৎস্পৃষ্ট হন। এসময় আমার মা ও  ছোট ভাই ঘটনাস্থলেই মারা যান। এসময় আহত হন আরো তিনজন।

পৌরসভার সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর সোয়েব আহমেদ অঞ্জন বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি মর্মান্তিক এবং এর আগে এমনটি আমাদের এলাকায় ঘটেছে বলে আমাদের জানা নেই।

জীবননগর থানার ওসি(তদন্ত) ফেরদৌস ওয়াহিদ বলেন,ঘটনার ব্যাপারে অনুসন্ধান চলছে। কিভাবে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ও আহতের ঘটনা ঘটল তা দেখার পর আইনি ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/আরএম