Alexa চুমুতেই ‘হিট’! বলিউডের সেরা ৫ ছবির গল্প

ঢাকা, সোমবার   ২৬ আগস্ট ২০১৯,   ভাদ্র ১১ ১৪২৬,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

চুমুতেই ‘হিট’! বলিউডের সেরা ৫ ছবির গল্প

বিনোদন ডেস্ক :: entertainment-desk

 প্রকাশিত: ০৯:৫৪ ৩০ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৯:৫৪ ৩০ জানুয়ারি ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বলিউডের ছবি মানেই গল্পনির্ভর কোন কাহিনী। কিন্তু এসব ছবিতেও রয়েছে কিছুটা অশ্লীলতা। এছাড়া বলিউডের নায়িকারা আবেদনময়ী না হলে যে সে ছবি হিট হয় না। আর তাই নায়িকাদের পাশাপাশি ছবিতে কিছুটা শারীরিক আবেদনের রেশ আনতেই সেখানে যুক্ত করা হয় চুমুর কিছু দৃশ্য।

এদিকে বলিউডে এমন কিছু ছবি রয়েছে যেগুলো নায়ক নায়িকাদের চুমুর কারণেই হিট হয়েছে। দেখে নেয়া যাক এমন কিছু ছবির নাম-

রামলীলা:
এ ছবিতে রনবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের চুমু মাতিয়েছে গোটা ভারত। সেন্সর বোর্ডের চোখ রাঙানির সত্ত্বেও এই ছবিটি  দর্শকের মনে জায়গা করে নিয়েছে রাম আর লীলার চুম্বন।

আশিকি টু:
ছবির গান, প্রেম সবই সুপারহিট। তাই চুমু আর আলাদা করে উল্লেখ করার দরকার নেই বললেই চলে। যাকে বলে ‘চেরি অন দ্য কেক’। আর চুমুর জন্য সিদ্ধার্থ রায় কাপুর-শ্রদ্ধা কাপুরের কথা না বললেও চলবে।

ভাগ মিলকা ভাগ 
মিলখা সিংয়ের সঙ্গে অস্ট্রেলিয় প্রেমিকার পুলসাইড চুম্বনদৃশ্য ছবিকে আলোচনায় এনেছে। চুম্বন বেশি আকর্ষনীয় হয় যদি তা হয় নিষিদ্ধ। তাই বাস্তবে বিতর্কিত হলেও পর্দায় দর্শককে চুম্বকের মত টেনে রেখেছে ফারহান-রেবেকার চুমু।  

শুদ্ধ দেশি রোম্যান্স 
এ ছবিতে নায়ক-নায়িকার চুমু খাওয়ার সংখ্যা ছাপিয়ে গিয়েছে সে বছরের অন্যান্য ছবিগুলোকে। সুশান্ত সিং রাজপুত-পরিণিতি চোপড়ার চুমু এই ছবিকে অন্যমাত্রা দিয়েছে। শুদ্ধ দেশি রোম্যান্স নিয়ে অনেক প্রত্যাশা থাকলেও দর্শকদের মনে একেবারেই ধরেনি শুদ্ধ দেশি রোম্যান্স। শুধু মনে থাকবে চুমুর দৃশ্যগুলোই।

নটঙ্কি সালা 
আয়ুষ্মান খুরানা-পূজা সলভি চুমুই এ ছবির আলোচনায় এসেছে। বক্সঅফিসে ছবি পাত্তা না পেলেও আয়ুষ্মান-পূজার চুমু হিট। নয় সেকেন্ড লম্বা চুমু নিয়ে ঘোর আপত্তি করেছিলেন আয়ুষ্মানের স্ত্রী। সত্যিই নটঙ্কি সালা!

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics
Best Electronics