প্রধান তথ্য অফিসার পদে পুনর্নিয়োগ পেলেন সুরথ কুমার সরকার
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=194067 LIMIT 1

ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৮ ১৪২৭,   ২১ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

প্রধান তথ্য অফিসার পদে পুনর্নিয়োগ পেলেন সুরথ কুমার সরকার

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:১৭ ১৪ জুলাই ২০২০   আপডেট: ১৫:৩৬ ১৫ জুলাই ২০২০

সুরথ কুমার সরকার। ফাইল ছবি

সুরথ কুমার সরকার। ফাইল ছবি

চাকরির মেয়াদ শেষে প্রধান তথ্য অফিসার সুরথ কুমার সরকারকে এক বছরের চুক্তিতে একই পদে নিয়োগ দিয়েছে সরকার।

মঙ্গলবার অবসরোত্তর ছুটি ভোগরত এই অতিরিক্ত সচিবকে চুক্তিতে নিয়োগ দিয়ে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

এতে বলা হয়, সুরথ কুমার সরকারকে সরকারি চাকরি আইন ২০১৮ এর ৪৯ ধারা অনুযায়ী তার অবসরোত্তর ছুটি ও তৎসংশ্লিষ্ট সুবিধা স্থগিতের শর্তে যোগদানের তারিখ থেকে পরবর্তী এক বছরের মেয়াদে তথ্য অধিদফতরের প্রধান তথ্য অফিসার পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হলো। 

এ চুক্তিভিত্তিক নিয়োগের শর্তাবলী অনুমোদিত চুক্তিপত্র অনুযায়ী নির্ধারিত হবে বলে আদেশে উল্লেখ করা হয়েছে।

বাংলাদেশ টেলিভিশনের উপ-মহাপরিচালক থাকাকালে ২০১৯ সালের ২৬ জুন প্রধান তথ্য কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছিলেন তিনি। এর আগে তিনি জাতীয় সংসদ সচিবালয়, তথ্য মন্ত্রণালয়, শিক্ষা মন্ত্রণালয়, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়, বাংলাদেশ ফিল্ম সেন্সর বোর্ড, তথ্য অধিদফতর এবং গণযোগাযোগ অধিদফতরের বিভিন্ন দায়িত্বে ছিলেন।

বিসিএস (তথ্য) ১৯৮৪ ব্যাচের কর্মকর্তা সুরথ কুমার সরকার ১৯৮৬ সালে কর্মজীবন শুরু করেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্মাতক (সম্মান) ও স্মাতকোত্তর ডিগ্রি লাভ করেন।

ডেইলি বাংলাদেশ/এসএইচআর/জেডআর/আরআর