.ঢাকা, বৃহস্পতিবার   ২১ মার্চ ২০১৯,   চৈত্র ৭ ১৪২৫,   ১৪ রজব ১৪৪০

চিটাগংয়ের বিপক্ষে খুলনার লড়াকু সংগ্রহ

ক্রীড়া প্রতিবেদক

 প্রকাশিত: ১৫:১৮ ১২ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৫:২৪ ১২ জানুয়ারি ২০১৯

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের(বিপিএল) দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে চিটাগং ভাইকিংস ও খুলনা টাইটান্স। টস হেরে ব্যাটিং করে ৬ উইকেট হারিয়ে ১৫১ রানের লড়াকু স্কোর সংগ্রহ করেছে খুলনা। মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে খেলাটি শুরু হয় দুপুর ১.৩০ মিনিটে।

শনিবার টস হেরে ব্যাটিংয়ে আসে খুলনা টাইটানসের পল স্টারলিং ও জুনায়েদ সিদ্দিক। দলীয় ৩১ রানে প্রথম উইকেট পতন হয় খুলনার। নাঈম হাসানের বলে আবু জায়েদের হাতে বলে তুলে দেন খুলনার ওপেনার পল স্টারলিং(১৮)।

পলের পরে একই ভাবে ক্যাঁচ তুলে দেন জুনায়েদ সিদ্দিকও। তবে এবার শিকারি রবার্ট ফ্রিলিংক। এরপরে অধিনায়ক মাহমুদউল্লাহ ও মালানের ব্যাটে শতক পার করে খুলনা। কিন্তু আবু জায়েদের বলে ক্যাঁচ তুলে দিয়ে জুটি ভাঙেন মালান(৪৫)। মাঠে আসেন ব্রাথ ওয়েট। ৫ বলে ১২ রান নিয়ে ক্যাঁচ তুলে দিয়ে ফেরেন এই ক্যারাবীয়। নাজমুল হাসান শান্ত্ব দাঁড়াতে পারেনি ক্রিজে। তিনিও ক্যাঁচ তুলে দিয়ে ফেরেন। আত্রপর আর উইকেট পড়েনি খুলনার। ওভার শেষ হয়ে যাওয়ায় ১৫১ রানে থেমে যায় খুলনার ইনিংস।

চলতি আসরে তিনটি  ম্যাচ খেলে এখনো জয়ের দেখা পায়নি মাহমুদউল্লাহরা। অন্যদিকে দুইটি ম্যাচ খেলে একটি ম্যাচ জয় পেয়েছে মুশফিকরা। জয়ের ধারা অব্যহত রাখতে প্রথমে টসে জিতে ফিল্ডিং নিয়েছে ভাইকিংসের ক্যাপটেন মুশফিকুর রহিম।

খুলনা টাইটানস : মাহমুদউল্লাহ রিয়াদ(অধিনায়ক), আরিফুল হক, মালান, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম,জুনায়েদ সিদ্দিকি, নাজমুল হোসেন শান্ত , মাহিদুল ইসলাম আকন,কার্লোস ব্রাথওয়েট, জুনায়েদ খান , পল স্টারলিং।

চিটাগং ভাইকিংস : মুশফিকুর রহিম (অধিনায়ক), মোহাম্মদ শেহজাদ, ক্যামেরন ডেলপর্ট, ইয়াসির আলী, সিকান্দার রাজা, মোসাদ্দেক হোসেন, রবার্ট ফ্রিলিংক,সানজামুল ইসলাম, আবু জায়েদ ও খালেদ আহমেদ,নাঈম হাসান।

ডেইলি বাংলাদেশ/আরএস