Alexa চার বলিউড তারকার ঝুলিতে ‘পদ্মশ্রী’ পুরস্কার

ঢাকা, শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৫ ১৪২৬,   ০৪ রজব ১৪৪১

Akash

চার বলিউড তারকার ঝুলিতে ‘পদ্মশ্রী’ পুরস্কার

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৭:৫৭ ২৬ জানুয়ারি ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে ১১৮ জনকে দেশের চতুর্থ বেসামরিক পুরস্কারের জন্য মনোনীত করেছে মোদি সরকার। এর মধ্যে চার বলিউড তারকা রয়েছেন। যারা মোদি সরকারের আর্শিবাদ পুষ্ট বলে গুঞ্জন রয়েছে।

পদ্মশ্রী পুরস্কারের জন্য বলিউড থেকে মনোনীত তারকারা হলেন- প্রযোজক একতা কাপুর, প্রযোজক-পরিচালক করণ জোহর, অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও গায়ক আদনান সামি।

সমালোচক বোদ্ধারা বলছেন, চার বলিউড তারকা বিভিন্ন মাধ্যমে সরকারকে খুশি রেখেছেন বলে পদ্মশ্রী পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন। যেমন ধর্মা প্রোডাকশন হাউসের মালিক করণ জোহর বলিউড় তারকাদের সঙ্গে নরেন্দ্র মোদির মিলন ঘটিয়েছিলেন। তাই তার কথা ভুলতে পারেননি মোদি। তাই তাকে পদ্মশ্রী পুরস্কার দিতে মনোনীত করা হয়েছে।

নির্বাচনের আগে মোদিজির দলের পক্ষে গলা ফাটিয়ে সাফাই গেয়েছিলেন কাঙ্গনা রানাওয়াত। তাই হয়তো মোদিজি সেই ভালোবাসার কথা ভুলেননি। এতে তাকে পদ্মশ্রী পুরস্কার দিতে ভুল করছেন না।

এদিকে বালাজি টেলিফিল্মসের সহ-পরিচালন অধিকর্তা ও সৃজনশীল পরিচালক একতা কাপুরের সঙ্গে নরেন্দ মোদির ভালো বুঝাপড়া রয়েছে। যা সবার কাছে পরিষ্কার। তাই এবার পদ্মশ্রী পুরস্কারের মনোনীত ব্যক্তির তালিকায় একতা কাপুরও রয়েছে।

অন্যদিকে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শাসন আমলে চিরশত্রু পাকিস্তানের নাগরিকত্ব ছেড়ে দিয়েছে গায়ক আদনান সামি। সামির পিতৃভূমির নাগরিত্বের ত্যাগকে হয়তো মূল্যায়ণ করছে মোদি সরকার। এতে পদ্মশ্রী পুরস্কার মনোনয়ন তার নামটিও রয়েছে।
 

ডেইলি বাংলাদেশ/এমকেএ