৪ টাকায় এক জিবি ইন্টারনেট!

ঢাকা, মঙ্গলবার   ২৬ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৭,   ০২ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

৪ টাকায় এক জিবি ইন্টারনেট!

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫০ ১৫ মে ২০২০   আপডেট: ১৯:৫২ ১৫ মে ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

করোনাভাইরাসের প্রভাবে বর্তমানে অনেকেই বাড়ি থেকে কাজ করছেন। এর ফলে স্বাভাবিক ভাবেই বেড়েছে ইন্টারনেটের ব্যবহার। এতে ইন্টারনেটের গতি হেরফের হচ্ছে। বিষয়টি মাথায় রেখেই ভারতের বৃহত্তম টেলিকম সংস্থা জিয়ো নতুন প্ল্যান ঘোষণা করেছে।

অপারেটরটি তাদের প্রিপেড গ্রাহকদের জন্য তিন মাসের ভ্যালিটিডি যুক্ত নতুন একটি প্ল্যান এনেছে। যার নাম দেয়া হয়েছে, ‘ওয়ার্ক ফ্রম হোম’। এই প্ল্যানের অধীনে হাইস্পিড ডেটা পাবেন গ্রাহকরা। তার জন্য প্রিপেড গ্রাহকদের দিতে হবে ৯৯৯ টাকা। এই রিচার্জে পাওয়া যাবে ৮৪ দিনের ভ্যালিডিটি।

এই প্ল্যানে জিয়ো থেকে জিয়োর মোবাইল ও অন্যান্য ল্যান্ডলাইনে বিনামূল্যে কল করা যাবে। এ ছাড়া অন্যান্য সংস্থার নম্বরে তিন হাজার মিনিট কল করা যাবে কোনও অতিরিক্ত খরচ ছাড়াই। সঙ্গে প্রতি দিন করা যাবে ১০০টি এসএমএস।

তবে এই প্ল্যানের প্রধান আকর্ষণ ডেটা পরিষেবা। ৯৯৯ রিচার্জে রোজ তিন জিবি হাইস্পিড ইন্টারনেট পাওয়া যাবে। এই রিচার্জের ফলে প্রতি জিবি হাইস্পিড ডেটার জন্য গ্রাহকদের খরচ পড়বে চার টাকারও কম।

এই প্ল্যান আনলেও জিয়োর দীর্ঘমেয়াদি রিচার্জ প্ল্যান অপরিবর্তিত রয়েছে। ৩৩৬ দিনের সেই প্ল্যানের খরচ দু’হাজার ১২১টাকা। সেই প্ল্যানে রোজ পাওয়া যায় দেড় জিবি ডেটা।

ডেইলি বাংলাদেশ/এস