চার ক্যামেরার নোভা সেভেন আই আনলো হুয়াওয়ে
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=192193 LIMIT 1

ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ২১ ১৪২৭,   ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

চার ক্যামেরার নোভা সেভেন আই আনলো হুয়াওয়ে

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫৮ ৫ জুলাই ২০২০  

সংগৃহীত

সংগৃহীত

চার ক্যামেরা ও ৮ জিবি র‌্যামের নোভা সেভেন আই স্মার্টফোন নিয়ে এসেছে চীনা ব্যান্ড হুয়াওয়ে।

রোববার এক অনলাইন ব্রিফিংয়ের মাধ্যমে নোভা সেভেন আই এবং ওয়াচ জিটি-২ই বাংলাদেশের বাজারে নিয়ে আসার ঘোষণা দেয় প্রতিষ্ঠানটি। এদিন থেকে নোভা সেভেন আই’য়ের প্রি-বুকিং শুরু হয়ে চলবে ৯ জুলাই পর্যন্ত। নোভা সেভেন আই প্রি-বুকিংয়ে উপহার হিসেবে থাকছে হুয়াওয়ের ব্যান্ড ২। এছাড়া ফ্রি অপারেটর ডেটা বান্ডেল অফারসহ পাওয়া যাবে ইএমআই সুবিধা।

মোবাইল ফটোগ্রাফির জন্য আকর্ষণীয় ক্যামেরা ফিচার মিলবে হুয়াওয়ে নোভা সেভেন আই ফোনটিতে। রিয়ার ক্যামেরায় ৪৮ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরাসহ থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ। সেলফির জন্য থাকবে ১৬ মেগাপিক্সেলের একটি ক্যামেরা।

ফোনটিতে থাকবে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম। ৪০ ওয়াটের সুপারচার্জিং সুবিধাসহ মিলবে ৪২০০ এমএএইচের ব্যাটারি। স্মার্টফোনটিতে ৭ ন্যানোমিটারের কিরিন ৮১০ এআই চিপসেট ব্যবহার করা হয়েছে। অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমসহ নিজস্ব ইএমইউআই ১০.০.১ এ চলবে ফোনটি।

অনলাইন ব্রিফিংয়ে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ) এর জিটিএম ডিরেক্টর ঝেং বেনইয়াং বলেন, নোভা সিরিজের অন্য ফোনগুলোর মতো হুয়াওয়ে নোভা সেভেন আই ফোনটিতে দারুণ সব ফিচার ব্যবহার করা হয়েছে। একইসঙ্গে ওয়াচ জিটি সিরিজের সাফল্যের ধারাবাহিকতায় ওয়াচ জিটি-২ই’তে কালারফুল ডিজাইনসহ যোগ করা হয়েছে অত্যাধুনিক ফিচার। আশা করি, এ পণ্য দু’টি বাংলাদেশি গ্রাহকদের মন জয় করতে পারবে।   

দেশের বাজারে হুয়াওয়ে নোভা সেভেন আই স্মার্টফোনটির দাম পড়বে ২৯ হাজার ৯৯৯ টাকা।

ডেইলি বাংলাদেশ/এস