Alexa চারঘাটে ফকরুলকে ফুলেল শুভেচ্ছা

ঢাকা, বুধবার   ১৭ জুলাই ২০১৯,   শ্রাবণ ২ ১৪২৬,   ১৩ জ্বিলকদ ১৪৪০

চারঘাটে ফকরুলকে ফুলেল শুভেচ্ছা

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫৪ ১২ মার্চ ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নেতা-কর্মীদের ভালবাসা ও ফুলের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন চারঘাটের নব-নির্বাচিত চেয়ারম্যান ফকরুল ইসলাম। সকাল থেকে দুপুর পর্যন্ত চারঘাট বাজার ও তার নিজ বাড়িতে দলীয় নেতা-কর্মী ছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ স্বেচ্ছাসেবী সংস্থার লোকজন তাকে ফুল দিয়ে সিক্ত করেন।

স্থানীয় লোকজন বলেন, সকাল থেকে ফকরুল ইসলামের বাড়িতে নেতা-কর্মীরা উপস্থিত হতে শুরু করেন। এরপর দলীয় কার্যালয়েও প্রিয় নেতাকে শুভেচ্ছা জানাতে আসেন বিভিন্ন ইউপি ও ওয়ার্ড থেকে আসা হাজারো নেতাকর্মী। 

এ সময় তাদের উদ্দেশ্যে ফকরুল বলেন, আপনারা আমাকে চেয়ারম্যান নির্বাচিত করে যে সম্মান দিয়েছেন তার প্রতিদান হিসাবে কথা দিচ্ছি, যতদিন বেঁচে থাকবো সুখে-দুখে আপনাদের পাশে থেকে চারঘাট উপজেলাবাসীর খেদমত করে যাবো।

সরকার উন্ননের পথে এগিয়ে যাচ্ছে। এ কারণেই দেশের মানুষ আবারো আওয়ামী লীগ সরকারকে ভোট দিয়ে জয়যুক্ত করেছেন। তারই ধারাবাহিকতায় উপজেলা নির্বাচনেও আওয়ামী লীগ প্রার্থীরাই বিজয় অর্জন করেছে। 

তিনি আরো বলেন, চারঘাট একটি সীমান্তবর্তী উপজেলা হওয়ায় এখানে মাদকের একটি প্রভাব রয়েছে। তাই মাদক প্রতিরোধে সব শ্রেণির মানুষকে এক সঙ্গে নিয়ে চারঘাটকে মাদক মুক্ত করা হবে। এছাড়াও বড়াল নদীকে উপজেলার সাহাপুর থেকে রাওথা পর্যন্ত বাধ নির্মানসহ ড্রেজিং এর মাধ্যমে নদীতে পানি সংরক্ষনের ব্যবস্থা করা হবে বলেও জানান চেয়ারম্যান।

এ সময় তার সঙ্গে ছিলেন, আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান, জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ইমদাদুল হক, সদস্য সাইফুল ইসলাম বাদশা, পৌর আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হোসেন, সাধারণ সম্পাদক একরামুল হক, ছাত্রলীগের সভাপতি আল মামুন তুষার, সাধারণ সম্পাদক রায়হানুল হক রানাসহ বিভিন্ন ইউপির সভাপতি-সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগ নেতাকর্মী ও সমর্থক।

দুপুরে তিনি নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে নিয়ে রাজশাহীর কাদিরগঞ্জ এলাকায় শহীদ বুদ্ধিজীবী এএইচএম কামারুজ্জামান হেনা’র মাজার জিয়ারত করেন। এ সময় তাদের সঙ্গে রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ উপস্থিত ছিলেন। 

ডেইলি বাংলাদেশ/জেএস