চান্দিনায় নির্বাচনী প্রচারণায় প্রাণ গোপাল

ঢাকা, বুধবার   ২২ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬,   ১৬ রমজান ১৪৪০

Best Electronics

চান্দিনায় নির্বাচনী প্রচারণায় প্রাণ গোপাল

 প্রকাশিত: ১৪:৪৪ ৯ নভেম্বর ২০১৮   আপডেট: ১৪:৪৪ ৯ নভেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কুমিল্লা-৭ চান্দিনা আসনে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অধ্যাপক ড. প্রাণ গোপাল দত্ত। নির্বাচন যতই এগিয়ে আসছে, এ আসনে আগামী দিনে প্রতিনিধি নির্বাচনী আলোচনা ততই জমে উঠছে। কে হবেন নৌকার মাঝি, কার হাতে শোভা পাবে ধানের শীষ এসব নিয়ে ভোটারদের মধ্যে চলছে জল্পনা-কল্পনা। 

কুমিল্লায় কৃষি পণ্য উৎপাদনের অন্যতম উপজেলা চান্দিনা। ১৩টি ইউপি ও একটি পৌরসভার এ আসনটি নানা কারণে বিভিন্ন সময় আলোচিত-সমালোচিত। 

সরকারের নানা কর্মকাণ্ড,উন্নয়ন,সফলতা নিয়ে এলাকায় গণসংযোগ,পথসভা ও নৌকার জন্য কুমিল্লা-৭ আসনের ভোটারদের কাছে ভোট চাচ্ছেন তিনি।উপজেলার প্রতিটি ইউপি, ওয়ার্ড,হাট-বাজার এবং গ্রামে গ্রামে নৌকা সমর্থিত ভোটারদের সঙ্গে এবং সর্বস্তরের জনগণের সঙ্গে আলাপ-আলোচনা করছেন। বিগত দিনে মানুষের সুখে-দুঃখে পাশে থেকে নেতাকর্মী ও তৃণমুলের মনে জায়গা করে নিয়েছেন। যে কারণে চান্দিনায় আওয়ামী সমর্থিত বেশির ভাগ মানুষ এবং সাধারন ভোটাররা তাকে নৌকার মাঝি হিসেবে দেখতে চান।

ড. প্রাণ গোপাল বলেন,ছাত্রজীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলাম। আমি আওয়ামী পরিবারে সন্তান। সরকারের উন্নয়ন ধরে রাখতে হলে জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। সেই লক্ষ্যে জনগণের সঙ্গে নৌকার জন্য কাজ করছি। আমি প্রত্যাশা করছি সবকিছু বিবেচনা করে দল আমাকে মনোনয়ন দিবে। মনোনয়ন পেলে বিজয়ের ব্যাপারেও আমি আশাবাদী।

ডেইলি বাংলাদেশ/জেডএম

Best Electronics