চাচার সঙ্গে শারীরিক সম্পর্কে জন্ম নেয় ফেলে দেয়া সেই নবজাতক
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=128909 LIMIT 1

ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৬ ১৪২৭,   ০৩ সফর ১৪৪২

চাচার সঙ্গে শারীরিক সম্পর্কে জন্ম নেয় ফেলে দেয়া সেই নবজাতক

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৪২ ২৭ আগস্ট ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজধানীর মিরপুর রূপনগর থানা এলাকায় একটি ভবনের ছয়তলা থেকে এক নবজাতককে ফেলে দিয়ে হত্যা করা হয়েছে। এই ঘটনার পরে হত্যাকারী নবজাতকের কিশোরী মাকে গ্রেফতার করেছে পুলিশ।

রূপনগর থানার এসআই পরিমল চন্দ্র বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার দুপুরে ৯ নম্বর সড়কের একটি বাসার নিচ থেকে ওই নবজাতকের লাশ উদ্ধার করা হয়। পরে রাতে ওই নবজাতকের কিশোরী মাকে গ্রেফতার করা হয়। 

এসআই বলেন, ‘জিজ্ঞাসাবাদে ওই কিশোরী মেয়েটি জানায়, তার মা দুই বিয়ে করেছে। সে মায়ের প্রথম স্বামীর সন্তান। ওই বাসায় তার মা ও সৎবাবা শাহ্ আলমের সঙ্গে থাকত সে। সৎ বাবা শাহ্ আলমের ছোট ভাই বিল্লাল হোসেন বিদেশ থেকে কিছু দিন আগে দেশে এসেছিলেন। তখন তিনিও রূপনগরের এই বাসাতেই ছিলেন। সে সময় তার সঙ্গে (সৎ চাচা) শারীরিক সম্পর্কের কারণে অন্তঃসত্ত্বা হয় ওই কিশোরী।’

মামলার সূত্রে জানা যায়, ঘটনাটি ওই কিশোরীর মা-বাবা জানার পরে তাকে গর্ভপাতের জন্য চাপ দেয়। গত শুক্রবার ভোররাতে মেয়েটির প্রসব বেদনা ওঠে এবং বেলা সাড়ে ১১টায় টয়লেটে গিয়ে সে নিজেই সন্তান প্রসব করে। এরপরে নবজাতকে টয়লেটের ভেন্টিলেটর দিয়ে নিচে ফেলে দেয়।

এসআই পরিমল আরো জানান, এ ঘটনায় দায়ের করা হত্যা মামলায় মেয়ের মা, বাবা শাহ্ আলম ও সৎবাবা বিল্লাল হোসেনকে আসামি করা হয়েছে। কিন্তু বিল্লাহ এখন বিদেশে অবস্থান করছে। আর ওই নবজাতকের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ