চাচাতো ভাইয়ের বিরুদ্ধে খুনের অভিযোগ

ঢাকা, বুধবার   ১৯ জুন ২০১৯,   আষাঢ় ৫ ১৪২৬,   ১৪ শাওয়াল ১৪৪০

চাচাতো ভাইয়ের বিরুদ্ধে খুনের অভিযোগ

পটুয়াখালী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১৪ ১৯ মে ২০১৯   আপডেট: ১৭:১৭ ১৯ মে ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

পটুয়াখালীর বোতল বুনিয়ার নন্দিপাড়ায় চাচাতো ভাইয়ের হাতে এক শিশু খুনের হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহত মো. আব্দুলাহ সিকদারের বাবা আলাউদ্দিন রোববার বিকেলে ছয়জনকে আসামি করে একটি মামলা করেছেন। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক রয়েছে।

নিহত শিশুর পরিবারের অভিযোগ, ১৮ মে দুপুর ২টার দিকে অন্য শিশুদের সঙ্গে আব্দুল্লাহ বাড়ির পাশের মসজিদ ও পুকুর পাড়ে খেলা করছিলো। বেলা গড়িয়ে গেলে অন্য শিশুরা বাড়ি ফিরলেও আব্দুল্লাহ ফেরেনি। পরে সন্ধ্যার দিকে আব্দুল্লাহর মরদেহ বোতল বুনিয়া নদীতে ভাসতে দেখা যায়। 

আব্দুল্লাহর পরিবার পটুয়াখালী সদর থানা পুলিশকে জানালে এসআই নীতিশ চন্দ্র কর্মকার শিশুর মরদেহ উদ্ধার করে সুরতহাল সম্পন্ন করেন। ওই সুরাতহাল রির্পোটে উল্লেখ করা হয় শিশুটির শরীরে কোন স্থানে আঘাতে চিহ্ন নাই, শুধু নাক দিয়ে রক্তক্ষরণ হতে দেখা গেছে। 

আব্দুল্লাহর বাবা আলাউদ্দিন জানান, দীর্ঘদিন ধরে তার চাচাতো ভাইদের সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এ নিয়ে ১৭ মে প্রতিপক্ষ মোতালেব, আলতাব, মোনাসেদ, আবুল হোসেন, সোহেল এবং সুলতান সিকদারের সঙ্গে বৈঠকও বসে। কিন্তু মিমাংসা হয়নি। এরই জেরে ছেলেকে শ্বাসরোধ করে হত্যা করে পানিতে ফেলে দেয়। 

পটুয়াখালী অতিরিক্ত এসপি সদর সার্কেল মো. জসিম উদ্দিন বলেন, ঘটনা শোনার পরে শিশুর মরদেহ উদ্ধারের প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়। শিশু পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ নেয়া হয়েছে। ময়না তদন্ত এবং পুলিশি তদন্তে বাকি ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/জেএস