Alexa চাঁদে যেতে জাপানি ধনকুবেরের সঙ্গী হতে চান ২০ হাজার তরুণী

ঢাকা, বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ৭ ১৪২৬,   ২৫ জমাদিউস সানি ১৪৪১

Akash

চাঁদে যেতে জাপানি ধনকুবেরের সঙ্গী হতে চান ২০ হাজার তরুণী

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫৮ ১৬ জানুয়ারি ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চাঁদে সঙ্গী নিয়ে যেতে চান জাপানি ধনকুবের ইউসাকো মায়েজাওয়ার। তাই বান্ধবীর খোঁজে নিজের ওয়েবসাইটে আবেদনের আহবান জানান তিনি। আর এতেই ২০ হাজার তরুণী তার সঙ্গী হতে আবেদন করেছেন। এমন খবর নিয়ে বৃহস্পতিবার একটি প্রামাণ্যচিত্র করেছেন আবেমা টেলিভিশন।

আবেমা টেলিভিশনটি ‘পূর্ণ চন্দ্রের প্রেমিকারা’ নামের ওই প্রামাণ্যচিত্রের মাধ্যমে এক ধরনের আলোচনার জন্ম দিয়েছে। এছাড়া টেলিভিশন থেকে মুখ ফেরানো তরুণ প্রজন্মকে আকর্ষণ করার পরিকল্পনা করা হয়েছে।

ইয়ুসাকু মায়েজাওয়ারের বিজ্ঞাপনে বলা হয়, তার বয়স ৪৪ বছর। ধীরে ধীরে একাকীত্ব ও শূন্যতা বোধ বাড়ায় তিনি মনে করেন যে, একজন নারীর সঙ্গে ভালোবাসা চালিয়ে যাওয়া উচিত। তাই চাঁদে ভ্রমণের জন্য প্রথম নারী সহযাত্রী কেন কেউ হবেন না? আবেদনের ওয়েবসাইটে ‘ভালোবাসা শনাক্তকরণ পরীক্ষার’ ব্যবস্থা রাখা হয়েছে। যেখানে সম্ভাব্য আবেদনকারী উদ্যোক্তাদের সঙ্গে খাপ খাওয়ানোর পরীক্ষা করতে পারবেন। 

ওয়েবসাইটে বহু নির্বাচনী প্রশ্ন রয়েছে। এর মধ্যে রয়েছে, আপনি যদি একটি প্রাইভেট বিমানে চড়তেন, তবে কোথায় যেতেন?

ইউসাকো মায়েজাওয়ার বলেন, জীবনকে পুরোপুরি উপভোগ করতে ২০ বছর বা তার ওপরের সিঙ্গেল নারীকে প্রেমিকা বানাতে চাই। যেভাবে জীবন-যাপন করতে চেয়েছি, ঠিক সেভাবেই করছি।

তিনি আরো বলেন, প্রেমিকা মিললে আমার সঙ্গে স্পেসএক্সের রকেটে চড়ে চাঁদে ঘুরতে যাওয়ার সুযোগ পাবেন তিনি। এমন বিজ্ঞাপনের পর বিশ্বের বিভিন্ন দেশের ২০ হাজারের বেশি তরুণী বান্ধবী হওয়ার আবেদন পাওয়া গেছে।

গত বছর জাপানি ধনকুবের ইউসাকো মায়েজাওয়ার তার জোজো কোম্পানিকে সফট ব্যাংক গোষ্ঠীর কাছে বিক্রি করে দিয়েছেন। সেই অর্থ দিয়ে হয়তো তিনি এলন মাস্কের স্পেসএক্সের প্রথম ব্যক্তিগত যাত্রী হতে যাচ্ছেন।

ডেইলি বাংলাদেশ/এমকেএ