চাঁদেও জমি কিনেছেন শাহরুখ খান?
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=114731 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৯ ১৪২৭,   ২২ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

চাঁদেও জমি কিনেছেন শাহরুখ খান?

বিনোদন ডেস্ক- ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৪৬ ২৫ জুন ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দীর্ঘ ২৭ বছরের গৌরবময় যাত্রা সম্পন্ন করলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। প্রখর ব্যক্তিত্ব আর গালের আদুরে টোলপড়া হাসি দিয়ে আজো কোটি ভক্তের হৃদয় জয় করে চলেছেন ‘রোমান্সের রাজা’ খ্যাত এ অভিনেতা। তার বাস্তব জীবন কাটে বাদশার মতোই। খুব সাধারণভাবে জীবন শুরু করে নিজের যোগ্যতা ও মেধা দিয়ে অর্জন করে নিয়েছেন সফলতা এবং অঢেল সম্পদ। তিনি এখন বিশ্বের সবচাইতে বেশি আয় করা তারকাদের একজন। চাঁদেও নাকি তার জমি রয়েছে।  

নিচে জেনে নিন তার সম্পত্তির পরিমাণ-

শাহরুখের মোট সম্পত্তির মূল্য প্রায় ৬০০ মিলিয়ন ডলার। এর মধ্যে ভারতের মুম্বাইতে শাহরুখ খান তার বাড়ি মান্নত-এ থাকেন। এই বাড়ির মূল্য ২০০ কোটি টাকা। এছাড়াও আলিবাগে তার একটি বাগান বাড়ি আছে।

দেশের বাইরে দুবাইয়ে ভিলা কে-নাইটিথ্রি নামের একটি যায়গা আছে শাহরুখের। এই হলিডে হোমের মূল্য ১৭ কোটি রুপির বেশি। এছাড়াও লন্ডনের পার্ক লেনে শাহরুখের একটি বাড়ি আছে যার মূল্য ১৬৭ কোটি রুপি।

শাহরুখের অনেকগুলো বিলাসবহুল গাড়ি ও বাইক আছে। তার মধ্যে আছে অডি এ-সিক্স, বিএমডাব্লিউ আইএইট, বিএমডাব্লিউ সেভেন সিরিজ, বিএমডাব্লিউ সিক্স সিরিজ, মিতসুবিশি পাজেরো এসএফএক্স, টয়োটা ল্যান্ড ক্রুজার প্রাডো, রোলস রয়েস ফ্যান্টম ড্রপ হেড কুপ, বেন্টলি কন্টিনেন্টাল জিটি এবং হার্লি ডেভিডসন ডিয়ানা স্ট্রিট বব উল্লেখযোগ্য।

এই অভিনেতা আইপিএল এর টিম কলকাতা নাইট রাউডার্সের সহ-মালিক। তার ৫৫% মালিকানার মূল্য প্রায় ৫৭৫ কোটি রুপি। এছাড়াও শাহরুখের রেড চিলিজ এর দুটি শাখা আছে- প্রোডাকশন এবং ভিএফএক্স। তার প্রোডাকশন হাউজ থেকে বছরে প্রায় ৫০০ কোটি রুপি আয় হয়। এছাড়াও শাহরুখের ‘কিডজানিয়া’ নামের একটি নিজস্ব থিম পার্ক আছে।

একটি ট্যাগ হিউয়ার গ্র্যান্ড ক্যারেরা ঘড়ি আছে তার। অনেকেরই জানা নেই যে চাঁদেও জমি কেনা আছে শাহরুখ খানের। তবে তিনি নিজে কিনেননি। অস্ট্রেলিয়ান এক নারী শাহরুখের প্রতি জন্মদিনে অল্প অল্প করে জমি কেনেন চাঁদে। সেই জমির মালিকানার কাজপত্র পৌঁছানো হয় শাহরুখের কাছে। এছাড়াও শাহরুখের আছে অনেকগুলো ভ্যানিটি ভ্যান। তার মধ্যে কাস্টম ডিজাইন করা একটি ভ্যানের দাম প্রায় ৩.৮ কোটি রুপি।

শাহরুখ প্রতিটি ব্র্যান্ড এনডোর্সমেন্ট এর জন্য দশ কোটি রুপি নেন। পেপসি, এয়ারটেল, নিরোল্যাক পেইন্টস, ডি’ডেকোর, স্প্রাইট, নবরত্ন কুল, হুন্দাই কারস, ট্যাগ হিউয়ার ঘড়ি, টাটা টি, ভিডিওকন, ভি-জন, ইমামি এবং আরো অনেকগুলো ব্র্যান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ আছেন শাহরুখ খান। 

ডেইলি বাংলাদেশ/এনএ