.ঢাকা, বৃহস্পতিবার   ২১ মার্চ ২০১৯,   চৈত্র ৬ ১৪২৫,   ১৪ রজব ১৪৪০

চাঁদাবাজির প্রতিবাদ করায় হামলা-ভাঙচুর, আটক ২

সুনামগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ০২:৩১ ২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০২:৩১ ২ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সুনামগঞ্জের তাহিরপুরের পুরানঘাট গ্রামে চাঁদাবাজদের বিরুদ্ধে প্রতিবাদ করায় শনিবার দুইজনকে পিটিয়ে আহত করেছে চাঁদাবাজরা। একইসঙ্গে নগদ টাকা লুট ও মোটরসাইকেল ভাঙচুর করেছে তারা।

আহতরা হলেন মোহাম্মদ হোসেন আলী ও ফজলুল হক।

পল্লী বিদ্যুতের লাইন দেওয়ার কথা বলে উপজেলার উত্তর বড়দল ইউপির ৫নং ওয়ার্ডের প্রতিটি পরিবার থেকে ৪০০ টাকা করে চাঁদা তোলে একটি সংঘবদ্ধ চক্র। এমনকি এ চাঁদাবাজির কথা কাউকে বললে বিদ্যুৎ দেয়া হবে না বলেও হুমকি দেয় চক্রটি। এর প্রতিবাদ করায় শনিবার সকালে জনতা বাজার সংলগ্ন ব্রীজে হোসেন আলীকে পিটিয়ে আহত করে সঙ্গে থাকা নগদ টাকা লুট ও মোটরসাইকেল ভাঙচুর করে। এ সময় ফজলুল হক তাদের বাধা দিলে তাকেও মারধর করা হয়।

এ ঘটনায় আবু তাহের, আব্দুল মোতালেব, রিটনসহ ৭ জনের বিরুদ্ধে তাহিরপুর থানায় মামলা করেন হোসেন আলী। শনিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে মোতালিব ও হারিছ উদ্দিনকে আটক করে পুলিশ।

তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর বলেন, দুইজনকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/এআর

শিরোনাম

শিরোনামচট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (চাকসু) নির্বাচনের নীতিগত সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ শিরোনামসাফ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে ভারতের কাছে ৪-০ গোলে হেরে বাংলাদেশের বিদায় শিরোনামবাসচাপায় আবরারের মৃত্যুর ঘটনায় ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ হাইকোর্টের শিরোনামযশোরের শার্শায় পিকআপ ভ্যানচাপায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন শিরোনামরাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিইউপির ছাত্র নিহতের প্রতিবাদে প্রগতি সরণিসহ কয়েকটি সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ; নিরাপদ সড়কের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান শিরোনামসিঙ্গাপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সফলভাবে বাইপাস সার্জারি সম্পন্ন শিরোনামক্রাইস্টচার্চ হামলা: নিহতদের দাফন শুরু; এখনো হস্তান্তর হয়নি সব মরদেহ শিরোনামঢাকা-কলকাতা জাহাজ সার্ভিস চালু ২৯ মার্চ