Alexa চাঁদপুর ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন

ঢাকা, শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯,   ভাদ্র ৮ ১৪২৬,   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

চাঁদপুর ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন

 প্রকাশিত: ২০:০৭ ২৭ এপ্রিল ২০১৮   আপডেট: ২০:২১ ২৭ এপ্রিল ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

চাঁদপুরে বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের জেলা শাখার কার্যকরি কমিটির নির্বাচন হয়েছে।

শুক্রবার চাঁদপুর প্রেসক্লাবে এ নির্বাচন হয়। এতে সভাপতি পদে একে আজাদ এবং সাধারণ সম্পাদক পদে তালহা জুবায়ের নির্বাচিত হন। বিকেলে এ ফলাফল ঘোষণা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান নির্বাচন কমিশনার আলম পলাশ।

সভাপতি পদে একে আজাদ ১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়। এই পদে একমাত্র প্রতিদ্বন্দ্বী মিজান লিটন পেয়েছেন ১৬ ভোট। সহ-সভাপতি পদে এমএম কামাল ১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী কবির হোসেন মিজি পেয়েছেন ১৬ ভোট।

সাধারণ সম্পাদক পদে তালহা জুবায়ের ১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ আল মামুন পেয়েছেন ১০ ভোট। এছাড়া অন্য দু’জন প্রার্থী অভিজিৎ রায় পেয়েছে ৫ ভোট ও এসএম সোহেল ৩ ভোট। সিনিয়র যুগ্ম-সম্পাদক পদে সাইদ হোসেন অপু ২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মাজহারুল ইসলাম অনিক পেয়েছে ১৪ ভোট। কোষাধ্যক্ষ পদে মাও. আবদুর রহমান গাজী ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থী শরীফুল ইসলাম পেয়েছেন ১৩ ভোট।

এদিকে নির্বাচনে ১০টি পদের মধ্যে ৫ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তারা হলেন সিনিয়র সহ-সভাপতি পদে কেএম মাসুদ, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আশিক বিন রহিম, দপ্তর সম্পাদক সজীব খান এবং কার্যকরি সদস্য পদে বাদল মজুমদার ও কেএম সালাউদ্দিন। এছাড়া ২ জন কার্যকরি সদস্য পদে পদাধিকার বলে সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নির্বাচন কমিশনের দায়িত্বে ছিলেন সাবেক সভাপতি এমএ লতিফ ও সাধারণ সম্পাদক চেীধুরী ইয়াছিন ইকরাম।

ডেইলি বাংলাদেশ/জেডএম

Best Electronics
Best Electronics