Alexa চলে গেলেন প্রবীণ সাংবাদিক কামরুজ্জামান চৌধুরী

ঢাকা, বুধবার   ১৭ জুলাই ২০১৯,   শ্রাবণ ২ ১৪২৬,   ১৩ জ্বিলকদ ১৪৪০

চলে গেলেন প্রবীণ সাংবাদিক কামরুজ্জামান চৌধুরী

সুনামগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ১০:০৭ ১০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১০:০৭ ১০ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সুনামগঞ্জে প্রবীণ সাংবাদিক, সুনামঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সুনামগঞ্জ প্রতিদিন-এর উপদেষ্টা সম্পাদক কামরুজ্জামান চৌধুরী সাফি মারা গেছেন (ইন্নানিল্লাহ......রাজিউন)। বুধবার রাতে রাজধানীর বিআরবি হাসপাতালে ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৭২বছর।

সুনামগঞ্জ প্রতিদিনের স্টাফ রিপোর্টার দিলাল আহমদ বলেন,কামরুজ্জামান চৌধুরী দীর্ঘদিন ধরে কিডনীরোগসহ নানা জটিল রোগে ভুগছিলেন। 

মঙ্গলবার শারীরিক অবস্থা অবনতি হলে তাকে সুনামগঞ্জ থেকে ঢাকায় নেয়া হয়। ওই দিন ঢাকায় তাকে বিআরবি হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সন্ধ্যায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি তিন ছেলে, এক মেয়ে, ভাইসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার এক ছেলে যুক্তরাষ্ট্রে, এক ছেলে ও একমাত্র মেয়ে যুক্তরাজ্যে সপরিবারে বসবাস করেন।

প্রবীন এই সাংবাদিকের মৃত্যুতে সুনামগঞ্জের সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে এসেছে। রাতেই তার শহরের উকিলপাড়াস্থ বাস ভবনে ভীড় জমান শহরের নানা শ্রেণিপেশার মানুষ।

বুধবার রাতেই তার মরদেহ নিয়ে সুনামগঞ্জ রওনা হন স্বজনরা। পরে দাফন ও জানাজা নামাজের সময় নির্ধারণ করা হবে।

প্রবীণ সাংবাদিক কামরুজ্জামান চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সুনামগঞ্জের বিভিন্ন রাজনৈতিক দলসহ সর্বস্তরের জনগণ।

ডেইলি বাংলাদেশ/জেএস