Alexa চলনবিলে নিখোঁজ এক নারীর মরদেহ উদ্ধার

ঢাকা, মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৫ ১৪২৬,   ২২ রবিউল আউয়াল ১৪৪১

Akash

চলনবিলে নিখোঁজ এক নারীর মরদেহ উদ্ধার

 প্রকাশিত: ১০:৩৫ ১ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ১৬:২৬ ১ সেপ্টেম্বর ২০১৮

চলনবিলে উদ্ধার কাজে ডুবুরি দল

চলনবিলে উদ্ধার কাজে ডুবুরি দল

পাবনার চাটমোহরের চলনবিলে নৌকা ডুবে নিখোঁজ পাঁচজনের মধ্যে একজনের মরদেহ উদ্ধার করেছে ডুবুরি দল।

শুক্রবার রাত ১টা ১০ মিনিটে ঐ মরদেহ উদ্ধার করা হয়।

চাটমোহর উপজেলার ইউএনও অসীম কুমার বলেন- ধারণা করা হচ্ছে মরদেহ নিখোঁজ ঈশ্বরদী আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দের বৈজ্ঞানিক কর্মকর্তা বিল্লাল হোসেন গণির স্ত্রী মমতাজ পারভীন শিউলীর।

এখনো নিখোঁজ রয়েছেন চারজন। তারা হলেন কলাম লেখক মোশাররফ হোসেন মুসার স্ত্রী শাহানাজ পারভীন পারুল, ঈশ্বরদী আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের বৈজ্ঞানিক কর্মকর্তা বিল্লাল হোসেন গণি, ঈশ্বরদী আমবাগান এলাকার সাইদুর রহমান বিশ্বাসের ছেলে ও ঈশ্বরদী খন্দকার মার্কেটের ক্রীড়া সামগ্রী ব্যবসায়ী রফিকুল ইসলাম স্বপন বিশ্বাস এবং তার মেয়ে সাদিয়া খাতুন।

এর আগে শুক্রবার রাত সোয়া ১১টার দিকে রাজশাহীর একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌছে।রাত ১১টা ৫০ মিনিটে পানিতে নেমে নিখোঁজদের সন্ধানে উদ্ধার তৎপরতা শুরু করে। রাত ১২টা ৫ মিনিট ডুবে যাওয়া নৌকাটি উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন চাটমোহর উপজেলার ইউএনও সরকার অসীম কুমার, সিনিয়র সহকারী এসপি (চাটমোহর সার্কেল) তাপস কুমার পাল,হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আব্দুল্লাহ আল মামুন, হান্ডিয়াল ইউপি চেয়ারম্যান জাকির হোসেন।

শুক্রবার সন্ধ্যায় চাটমোহর উপজেলার হান্ডিয়াল পাইকপাড়া ঘাট এলকায় এ দুর্ঘটনা ঘটে। ছুটির দিন থাকায় চলনবিলে ঘুরতে আসেন ঈশ্বরদী ডাল গবেষণা কেন্দ্রের কয়েকজন কর্মকর্তা। শুক্রবার সকালে ভাঙ্গুড়া উপজেলার বড়াল ব্রিজ নৌবাড়িয়া ঘাট থেকে নৌকা ভাড়া করে চলনবিলের মধ্যে দিয়ে তাড়াশ উপজেলায় তারা যান। পরে সন্ধ্যায় চাটমোহরে ফেরার পথে হান্ডিয়ালের পাইকপাড়ায় নৌকাটি উল্টে যায়। স্থানীয়রা কয়েকজনকে উদ্ধার করতে পারলেও নৌকাসহ পানিতে তলিয়ে যায় পাঁচজন।

ডেইলি বাংলাদেশ/জেডএম