রোববার দেশে ফিরছেন সাকিব

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬,   ১৭ রমজান ১৪৪০

Best Electronics

রোববার দেশে ফিরছেন সাকিব

 প্রকাশিত: ১৭:১৩ ১৩ অক্টোবর ২০১৮   আপডেট: ১৮:৩৯ ১৩ অক্টোবর ২০১৮

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

বাঁ-হাতের কনিষ্ঠা আঙ্গুলের ইনজুরিতে মেলবোর্নের একটি হাসপাতালে ভর্তি ছিলেন সাকিব আল হাসান। ভক্তরা তুমুল দুশ্চিন্তায় ছিলেন দেশসেরা ক্রিকেটারকে নিয়ে। শনিবার তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়। এরপর ফেসবুকের মাধ্যমে এই সাকিব জানান, খুব দ্রুতই দেশে ফিরে আসছেন তিনি।

সব কিছু ঠিকঠাক থাকলে আগামীকাল (রোববার) বেলা ১২টায় রাজধানীতে এসে পৌঁছাবেন সাকিব। বিসিবির লজিস্টিক ম্যানেজার ওয়াসিম খান এ তথ্য নিশ্চিত করেছেন। সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে রোববার বেলা ১২টায় ঢাকায় এসে পৌঁছাবেন বিশ্বসেরা অলরাউন্ডার।

অস্ট্রেলিয়ার মেলবোর্নে অবস্থানরত সাকিবের সঙ্গে শুক্রবার কথা বলেছেন কোচ সালাউদ্দীন। তিনি জানান, সাকিব আজই দেশের উদ্দেশ্যে বিমানে উঠবেন। আগামীকাল রোববারই তার দেশে ফেরার কথা রয়েছে।’

দেশে থাকা তার মেন্টর, কোচ এবং শিক্ষাগুরু সালাউদ্দীন আহমেদের সাথে নিয়মিতই যোগাযোগ রেখেছেন সাকিব। জানিয়েছেন সর্বশেষ অবস্থা। তিনি বলেন, আশা করি সাকিব তিন মাসের মধ্যে মাঠে ফিরতে পারবেন।

গতকাল রাতেই দেশে ফেরার ইঙ্গিত দিয়ে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে সাকিব পোস্ট দেন, ‘সমগ্র বাংলাদেশ এবং বিশ্বজুরে আমার এত অগনিত এবং দারুণ সব ভক্তদের পেয়ে আমি সত্যিই অভিভূত, আবেগ আপ্লুত এবং সম্মানিত বোধ করছি। আপনাদের এত এত ভালবাসা এবং প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ। ইনশাআল্লাহ আমি খুব শীঘ্রই মাঠে ফিরবো এবং সম্মানের সাথে প্রাণপ্রিয় দেশের প্রতিনিধিত্ব করবো। আমার পক্ষ থেকে সবার জন্য ভালবাসা রইলো।’

ডেইলি বাংলাদেশ/এমএইচ

Best Electronics