চলচ্চিত্রের শুটিংয়ের আগে করতে হবে করোনা টেস্ট!

ঢাকা, বৃহস্পতিবার   ০২ জুলাই ২০২০,   আষাঢ় ১৯ ১৪২৭,   ১১ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

চলচ্চিত্রের শুটিংয়ের আগে করতে হবে করোনা টেস্ট!

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১২ ৩ জুন ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

করোনাভাইরাসের কারণে গত মার্চের ১৯ তারিখ থেকে চলচ্চিত্রের শুটিং বন্ধ রয়েছে। কিন্তু পরিস্থিতি কিছুটা শিথিল করায় আড়াই মাস পর শুটিংয়ে ফিরতে যাচ্ছে চলচ্চিত্রের মানুষেরা। মঙ্গলবার বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক-পরিবেশক সমিতি এ সিদ্ধান্ত নেয়।

বিষয়টি নিশ্চিত করে প্রযোজক সমিতির সভাপতি খোরশেদুল আলম খসরু বলেন, দরিদ্র কলাকুশলী ও চলচ্চিত্র শিল্পের কথা বিবেচনা করে আগামী ৫ জুন থেকে শুটিং শুরুর সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে শুটিংয়ে অংশ নেয়ার আগে সবাইকে করোনা টেস্ট করতে হবে। শিগগিরই বিস্তারিত নীতিমালা সবার কাছে পৌঁছানো হবে।

তিনি আরো জানান, যেহেতু ১৯ মার্চ থেকে সাংগঠনিকভাবে শুটিং বন্ধ রেখেছি, তাই আনুষ্ঠানিকভাবে ৫ জুন থেকে এটি তুলে নেয়া হচ্ছে।

পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার বলেন, এটা কোনো নীতিমালা নয়, আবার উদ্বুদ্ধ করাও নয়। আমরা চাই যারাই শুটিং করুক না কেন, তারা যেন স্বাস্থ্যবিধি মেনে করেন।

মঙ্গলবার বিকালে প্রযোজক ও পরিবেশক সমিতির বিএফডিসির কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়। এতে খসরু ছাড়া উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সাধারণ সম্পাদক শামসুল আলমসহ অনেকে।

ডেইলি বাংলাদেশ/এনএ