ঢাকা, শনিবার   ২৩ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ১০ ১৪২৫,   ১৭ জমাদিউস সানি ১৪৪০

চবি সাংবাদিকদের সঙ্গে ভিসি`র জরুরি বৈঠক

চবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ

 প্রকাশিত: ০০:২৪ ১০ জুলাই ২০১৮   আপডেট: ০৭:৫৫ ১০ জুলাই ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (চবিসাসের) সদস্যদের সঙ্গে জরুরী বৈঠক করেছেন চবি উপাচার্য্য ইফতেখার উদ্দীন চৌধুরি। সোমবার (৯ জুলাই) চবির প্রশাসনিক ভবনের উপাচার্যের কর্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে ভিসি ছাড়াও চবি প্রক্টর মো. আলী আজগর চৌধুরি, চবিসাসের সভাপতি বায়েজিদ ঈমন ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফয়সাল সহ চবিতে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বৈঠকে সাংবাদিকরা চবির বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট, কোটা সষ্কার আন্দোলন, মাদক ব্যবসায় বহিরাগতদের আনাগোনা ইত্যাদি বিষয়ে ভিসির সাথে আলোচনা করেন।

উপাচার্য বলেন, কোন শিক্ষার্থী যদি অপরাধমূলক কাজ বা অপরাধের সাথে যুক্ত থাকে তাকে ছাড় দেয়া হবে না।

তিনি বলেন, কোটা আন্দোলন, রাজনৈতিক অস্হিতিশীলতাসহ বিভিন্ন সমস্যা দূর করে চবিকে একটি শান্তিপূর্ণ ক্যাম্পাসে পরিণত করার জন্য চবি প্রশাসন সর্বদা সচেতন রয়েছে।

ভিসি বলেন, অতি শীঘ্রই আমরা ক্যাম্পাস থেকে মাদক নির্মুল করবো। আমাদের কোন কর্মচারী যদি মাদক বা কোন অপ্রীতিকর ঘটনার সাথে যুক্ত থাকে তার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেয়া হবে।

গত রবিবার (৮ জুলাই) চবি ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ হয়। ছাত্রলীগের দু গ্রুপের সংঘর্ষের ঘটনা সম্পর্কে ভিসি বলেন, দু’দলের নেতাকর্মীদের সাথে আমাদের আলোচনা হয়েছে। ছাত্রলীগ নেতারা সংঘর্ষকারীদের নামের তালিকা দিয়েছে। এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/আরএ