চতুর্থ বিয়ে করতে গিয়ে ভাইসহ কারাগারে বর

ঢাকা, শনিবার   ১১ জুলাই ২০২০,   আষাঢ় ২৭ ১৪২৭,   ১৯ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

চতুর্থ বিয়ে করতে গিয়ে ভাইসহ কারাগারে বর

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১৯ ৫ জুন ২০২০  

বিয়ে পাগল দেলোয়ার ও তার ভাই আন্তাজ আলী

বিয়ে পাগল দেলোয়ার ও তার ভাই আন্তাজ আলী

শেরপুরের নালিতাবাড়ীতে চতুর্থবারের মতো বিয়ে কতে গিয়ে বড় ভাইসহ বর আটক হয়েছেন। পরে তাদের কারাগারে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার রাতে ওই উপজেলার গোজাকুড়া কয়ারপাড় গ্রামে এ ঘটনা ঘটে।

আটক বর দেলোয়ার হোসেন ও তার ভাই আন্তাজ আলী একই উপজেলার গোবিন্দনগরের আব্দুল হাইয়ের ছেলে। দেলোয়ার এর আগে আরো তিনটি বিয়ে করেছিলেন।

নালিতাবাড়ীর ইউএনও মো. আরিফুর রহমান জানান,  বৃহস্পতিবার রাতে ১৩ বছর বয়সী এক এতিম কিশোরীকে বিয়ের প্রস্তুতি নিচ্ছিলেন দেলোয়ার হোসেন। ওই সময় তার সঙ্গে ছিলেন বড় ভাই আন্তাজ আলী। গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে বরকে এক বছর ১০ মাস ও তার ভাইকে এক বছরের কারাদণ্ড দেয়া হয়েছে।

ইউএনও আরো জানান, কাঁচামাল ব্যবসায়ী দেলোয়ার হোসেন এ পর্যন্ত তিনটি বিয়ে করেছেন। তিন স্ত্রীর সঙ্গেই তার বিচ্ছেদ হয়ে গেছে। স্থানীয়রা তাকে বিয়ে পাগলা বলে। কিছুদিন আগে তিনি ওই কিশোরীকে বিয়ে করার প্রস্তুতি নেন। এমনকি কিশোরীর মা ও নানীকে রাজি করিয়ে কাজি ডেকে সাদা কাগজে কাবিনও করে ফেলেন। ওই মুহূর্তে ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেলোয়ার ও তার ভাই আন্তাজ আলীকে কারাদণ্ড দেয়া হয়। তবে কাজিসহ কিশোরীর পরিবারের সবাই পালিয়ে যায়।

ডেইলি বাংলাদেশ/এআর