চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ‌ব্যাচ-২৮’র পুনর্মিলনী অনুষ্ঠিত

ঢাকা, রোববার   ০৫ এপ্রিল ২০২০,   চৈত্র ২২ ১৪২৬,   ১১ শা'বান ১৪৪১

Akash

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ‌ব্যাচ-২৮’র পুনর্মিলনী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২৮ ২৮ ফেব্রুয়ারি ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

‘পুরনো সেই দিনের কথা ভুলবি কি রে হায়, ও সেই চোখে দেখা প্রাণের কথা, সে কি ভোলা যায়...’ এই মন্ত্রে উজ্জীবিত হয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যাচ-২৮ এর পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

জেএমআই গ্রুপের পৃষ্ঠপোষকতায় শুক্রবার রাজধানীর অদূরে মাদানী এভিনিউ এর গ্রীন ভেলি রিসোর্টে দিনব্যাপী এ পুনর্মিলনী অনুষ্ঠান চলে। ‘বন্ধুত্বের ২৮, ভালোবাসার ২৮’ স্লোগান বুকে নিয়ে এর আয়োজন করে ‘ব্যাচ-২৮’।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শিরীন আখতার।

উপস্থিত ছিলেন জেএমআই গ্রুপের প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রাজ্জাক। অতিথি ও ২৮ ব্যাচের শিক্ষার্থীরা বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে দিনব্যাপী এ অনুষ্ঠানের উদ্বোধন করেন।

জেএমআই এলপিজির ব্যবস্থাপনা পরিচালক রাজ্জাক বলেন, এই মিষ্টি মধুর স্নিগ্ধ সকালে এমন একটি আয়োজনে আসতে পেরে আমি আনন্দিত, উদ্বেলিত। ভালো লাগার প্রকাশ একেক সময় একেক রকমের হয়ে থাকে। তবে আজকের এই মিলন মেলায় আসতে পেরে যে ভালো লাগা কাজ করছে তা আমাকে নিয়ে গেছে যৌবনের সেই সময়টাতে যখন আমি আমার সময়গুলো কাটিয়েছি আমার প্রাণের ক্যাম্পাসে। ভালোবাসি পাহাড় আর সবুজের সজিবতায় ঘেরা বৈচিত্রময় বিদ্যাপীঠ প্রাণের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে। ভালোবাসি প্রাণের বিশ্ববিদ্যালয়ের সব ছাত্র-ছাত্রীদেরকে। 

শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ডেইলি বাংলাদেশ/এসআই