চট্টগ্রাম বন্দরে সুতার কনটেইনারে মিললো মাটির বস্তা!
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=137287 LIMIT 1

ঢাকা, রোববার   ০৯ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৬ ১৪২৭,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

চট্টগ্রাম বন্দরে সুতার কনটেইনারে মিললো মাটির বস্তা!

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১৭ ৯ অক্টোবর ২০১৯   আপডেট: ১৯:২২ ৯ অক্টোবর ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

চীন থেকে আসা সুতার কনটেইনারে পাওয়া গেল বালু আর মাটির বস্তা। বুধবার বিকেলে চট্টগ্রাম বন্দরে এ চাঞ্চল্যকর ঘটনা ধরা পড়ে।

চট্টগ্রাম কাস্টম হাউসের কমিশনার মো. ফখরুল আলম জানান, চীন থেকে আসা ২৫ টন সুতা ভর্তি একটি কনটেইনার খোলার পর পাওয়া গেছে বালু ও মাটির বস্তা।

কাস্টম কমিশনার বলেন, চালানটির ইনভেন্ট্রি (প্রাপ্ত পণ্যের তালিকা তৈরি) চলছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, মানি লন্ডারিং। 

তিনি আরো বলেন, তবে ব্যাংকে আমদানি ঋণপত্রের বিপরীতে টাকা পরিশোধ হয়েছে কিনা, আমদানিকারকের অতীত রেকর্ড, রফতানিকারকের ভুল বা প্রতারণা ইত্যাদি খতিয়ে দেখা হচ্ছে।

চট্টগ্রাম কাস্টমসের অর্ডিট ইনভেসটিগেশন অ্যান্ড রিসার্চ এআইআর শাখার উপ কমিশনার নুর উদ্দিন মিলন বলেন, গাজীপুরের এনজেড এক্সেসরিজ লিমিটেডের নামে চালানটি বন্দরে আসে। এই কনটেইনারের চালানটি খালাসের দায়িত্বে ছিল চট্টগ্রামের আগ্রাবাদের সিএন্ডএফ প্রতিষ্ঠান কালকিনি কমার্শিয়াল এজেন্সিজ লিমিটেড। চালানটি আটক করা হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/এমকে