ঢাকা, বৃহস্পতিবার   ২১ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ৯ ১৪২৫,   ১৫ জমাদিউস সানি ১৪৪০

চট্টগ্রাম অঞ্চলের শিক্ষা খাতের সমস্যা শুনবেন শিক্ষামন্ত্রী ও উপমন্ত্রী

চট্টগ্রাম প্রতিনিধি

 প্রকাশিত: ২৩:৩৩ ২১ জানুয়ারি ২০১৯   আপডেট: ২৩:৪২ ২১ জানুয়ারি ২০১৯

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল

চট্টগ্রাম কলেজ অডিটোরিয়ামে মঙ্গলবার বিকেলে শিক্ষার গুণগত মানোন্নয়নে করণীয়- শীর্ষক মতবিনিময় সভার আয়োজন করেছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর (মাউশি) চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়।

শিক্ষা খাতে চট্টগ্রাম অঞ্চলের সমস্যা ও সংকটের কথা শুনতে সংশ্লিষ্ট শিক্ষক-কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

সভায় চট্টগ্রাম নগরীর ১৮৭টি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান, নগরের আশপাশের ৫টি উপজেলার ১৫০টি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান, চট্টগ্রাম শিক্ষা অঞ্চলের ৭টি জেলার জেলা শিক্ষা কর্মকর্তা, ৬৭ উপজেলার শিক্ষা কর্মকর্তা এবং চট্টগ্রাম কলেজের প্রায় দেড়শ জন শিক্ষকসহ ৫৪৪ জন শিক্ষক-কর্মকর্তা অংশ নেবেন।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর চট্টগ্রাম অঞ্চলের পরিচালক প্রফেসর প্রদীপ চক্রবর্তী ডেইলি বাংলাদেশকে জানান, শিক্ষা খাতে চট্টগ্রাম অঞ্চলের সমস্যা, সংকট ও সম্ভাবনা নিয়ে শিক্ষামন্ত্রী ও উপমন্ত্রী মহোদয় মঙ্গলবার সংশ্লিষ্ট শিক্ষক-কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। এতে দুই মন্ত্রী ছাড়াও মন্ত্রণালয়ের সচিব, মাউশির মহাপরিচালক, চট্টগ্রাম শিক্ষাবোর্ডের চেয়ারম্যানসহ শিক্ষা মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

ডেইলি বাংলাদেশ/আরএ