রোহিঙ্গা
শিরোনাম:
ডাকসু নির্বাচনের দাবিতে ভিসি’র অফিসের সামনে বিক্ষোভ-সমাবেশ করছে ঢাবি ছাত্রফ্রন্ট ও ছাত্র ফেডারেশন ঢাকা সাংবাদিক ইউনিয়ন এবং বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সদস্যরা লিংকরোড অবরোধ করেছে ব্লগার নিলয় হত্যার প্রতিবেদন দাখিল ১৫ নভেম্বর ফিফা র‌্যাঙ্কিংয়ের শীর্ষে জার্মানি, দ্বিতীয় ব্রাজিল, বাংলাদেশের অবস্থান ১৯৬তম ১৯ নভেম্বর মিয়ানমার যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী বিশ্ব ইজতেমা শুরু ১২ জানুয়ারি
শিরোনাম:
ডাকসু নির্বাচনের দাবিতে ভিসি’র অফিসের সামনে বিক্ষোভ-সমাবেশ করছে ঢাবি ছাত্রফ্রন্ট ও ছাত্র ফেডারেশন ঢাকা সাংবাদিক ইউনিয়ন এবং বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সদস্যরা লিংকরোড অবরোধ করেছে ব্লগার নিলয় হত্যার প্রতিবেদন দাখিল ১৫ নভেম্বর ফিফা র‌্যাঙ্কিংয়ের শীর্ষে জার্মানি, দ্বিতীয় ব্রাজিল, বাংলাদেশের অবস্থান ১৯৬তম ১৯ নভেম্বর মিয়ানমার যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী বিশ্ব ইজতেমা শুরু ১২ জানুয়ারি...

চট্টগ্রামে স্বর্ণের বারসহ আটক ১

প্রকাশিত: ২১:২৮, ১২ অক্টোবর ২০১৭

৪২ বার পঠিত

ফাইল ছবি

ফাইল ছবি

চট্টগ্রাম নগরীতে একটি প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ৪টি স্বর্ণের বারসহ রফিকুল ইসলাম (৫০) নামে একজনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এ স্বর্ণের আনুমানিক মূল্য হচ্ছে ২০ লাখ টাকা।

বৃস্পতিবার বিকালে কোতয়ালি থানার টাইগারপাস মোড়ে সিলভার রঙের একটি প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে আটক করেন বলে জানান অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) মির্জা সায়েম মাহমুদ।

তিনি বলেন, প্রাইভেট কারে করে চোরাচালানের মাধ্যমে আনা স্বর্ণের বার নেয়া হচ্ছে, এমন তথ্যের ভিত্তিতে আমরা অভিযান চালায়। তল্লাশি চালানোর সময় কারের আরোহী রফিকুল নিজেই স্বর্ণের বার থাকার কথা স্বীকার করেন। প্রতিটি স্বর্ণের বারের ওজন ১১৬ গ্রাম। চারটিতে ৪৬৪ গ্রাম অথবা ৪২ ভরি স্বর্ণের বারের আনুমানিক দাম ২০ লাখ টাকা। তবে এ ঘটনায় কোতোয়ালী থানায় পুলিশ বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন বলে জানান তিনি।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ

Share With Friends!

সর্বাধিক পঠিত