চট্টগ্রামে বিএনপির নয় প্রার্থীর মনোনয়ন বাতিল

ঢাকা, শুক্রবার   ২৪ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬,   ১৮ রমজান ১৪৪০

Best Electronics

চট্টগ্রামে বিএনপির নয় প্রার্থীর মনোনয়ন বাতিল

চট্টগ্রাম প্রতিনিধি

 প্রকাশিত: ১৬:৩৫ ২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৮:০৮ ২ ডিসেম্বর ২০১৮

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চট্টগ্রামে বিএনপির ছয় প্রার্থীর মনোনয়ন বাতিল হয়েছে। সঙ্গে স্বতন্ত্র প্রার্থী এক আওয়ামী লীগ নেতার মনোনয়ন ফরম বাতিল হয়েছে।

বাতিলের তালিকায় আছেন- বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরী, যুদ্ধাপরাধে দণ্ডিত সালাহউদ্দিন কাদের চৌধুরীর ভাই গিয়াসউদ্দিন কাদের চৌধুরী ও তার ছেলে সামির কাদের চৌধুরী, মীর মোহাম্মদ নাছির উদ্দিন ও তার ছেলে বিএনপির নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নাছির, তৃণমূল বিএনপির অ্যাডভোকেট মাসুদুল আলম, আব্দুল আলীম ও আবু আহমেদ হাসনাত।

রোববার চট্টগ্রামের দুই রিটার্নিং কর্মকর্তা বিভাগীয় কমিশনার মো.আব্দুল মান্নান ও ডিসি মো.ইলিয়াস হোসাইনের কার্যালয়ে আলাদাভাবে মনোনয়ন ফরম যাচাই বাছাই করেন।

ঋণখেলাপির কারণে চট্টগ্রাম-৬ আসনে সামির কাদের, চট্টগ্রাম-৫ আসনে মীর মো.হেলাল উদ্দিন ও চট্টগ্রাম-৭ আসনে আবু আহমেদ হাসনাত এবং আব্দুল আলীমের মনোনয়ন পত্র বাতিল হয়েছে। ৬ স্বতন্ত্র প্রার্থীসহ ১৩ মনোনয়ন ফরম বাতিল হয়।

চট্টগ্রামের ১৬ আসনের মধ্যে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে তিন এবং ডিসি কার্যালয়ে ৮ আসনের মনোনয়ন ফরমের যাচাই বাছাই শেষ হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ/এসকে

 

Best Electronics