চট্টগ্রামে তানভীর হত্যার আসামি নেছার গ্রেফতার  

ঢাকা, শুক্রবার   ০৫ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২২ ১৪২৭,   ১২ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

চট্টগ্রামে তানভীর হত্যার আসামি নেছার গ্রেফতার  

ফেনী প্রতিনিধি   ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫১ ২১ মার্চ ২০২০  

চট্টগ্রামে তানভীর হত্যার আসামি নেছার গ্রেফতার  

চট্টগ্রামে তানভীর হত্যার আসামি নেছার গ্রেফতার  

চট্টগ্রাম মহানগরীর দক্ষিণ কাট্টলির চাঞ্চল্যকর আনোয়ার জাহিদ তানভীর হত্যার আসামি নেছার উদ্দিনকে শুক্রবার রাতে ফেনী সদর উপজেলার আফতাব বিবিরহাট এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

ফেনীর র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক এএসপি মো. নুরুজ্জামান জানান, ১৮ মার্চ রাতে চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলীর দক্ষিণ কাট্টলীতে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে মো. আনোয়ার জাহিদ তানভীর নিহত হয়। তানভীরের ভাই ১৯ মার্চ পাহাড়তলী থানায় ২১ জনকে আসামি করে হত্যা মামলা করেন। 

এ ঘটনায় পুলিশ চট্টগ্রাম মহানগরীর মো. জনি ও মো. সোহেল নামে দুইজনকে গ্রেফতার করে। হত্যাকাণ্ডের পর থেকেই র‌্যাব এই ঘটনার ছায়া তদন্ত ও পলাতক আসামিদের গোয়েন্দা নজরদারি শুরু করে। 

একপর্যায়ে র‌্যাব জানতে পারে মামলার ২ নম্বর আসামি মো. নেছার উদ্দীন ফেনী সদর উপজেলার আফতাব বিবিরহাট এলাকায় অবস্থান করছে। ২০ মার্চ রাতে র‌্যাব এর একটি দল অভিযান পরিচালনা করে নেছার উদ্দীনকে গ্রেফতার করে।   

নেছার উদ্দীন স্বীকার করে, ঘটনার দিন আসামির সঙ্গে ভিকটিমের কথাকাটাকাটির একপর্যায়ে নেছার উদ্দীন ভিকটিম মো. আনোয়ার জাহিদকে পেটে দুই বার ছুরিকাঘাত করে।  

এ বিষয়ে র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্ণেল মো. মশিউর রহমান জুয়েল বলেন, নির্বাচনকেন্দ্রিক সহিংসতা রোধে র‌্যাব যথোপযুক্ত ব্যবস্থা গ্রহন করবে। গ্রেফতারদের বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানায় হস্তান্তর করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমএইচ