চট্টগ্রামে ড্রামে লাশ: যুবলীগকর্মীর তিন দিনের রিমান্ড

ঢাকা, রোববার   ২৬ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৬,   ২০ রমজান ১৪৪০

Best Electronics

চট্টগ্রামে ড্রামে লাশ: যুবলীগকর্মীর তিন দিনের রিমান্ড

 প্রকাশিত: ১৮:১৭ ৫ সেপ্টেম্বর ২০১৭  

ছবি: প্রতিকী

ছবি: প্রতিকী

চট্টগ্রামে ইমরানুল করিম ইমন নামে এক তরুণকে হত্যার পর ড্রামে ভরে দিঘিতে ফেলে দেওয়ার ঘটনায় গ্রেফতার যুবলীগ কর্মী অমিত মুহুরিকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) চট্টগ্রাম অতিরিক্ত মহানগর মুখ্য হাকিম শাহাদাৎ হোসেন ভূঁইয়া এ অনুমতি দেন।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘ইমন নামে এক তরুণকে হত্যার ঘটনায় অমিতকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ১০ দিন রিমান্ডের আবেদন করেছিল। আজ শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।’

এর আগে একই ঘটনায় দায়ের করা মামলায় গত শনিবার কুমিল্লার একটি মাদক নিরাময় কেন্দ্র থেকে অমিতকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। পরদিন হত্যাকাণ্ডের দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দেন অমিত।

গত ১৩ আগস্ট নগরীর কোতোয়ালি থানার এনায়েত বাজার রানীর দিঘি থেকে সিমেন্ট ঢালাই একটি ড্রাম উদ্ধার করে পুলিশ। পরে এ ড্রাম কাটলে তাতে এক তরুণের গলিত মৃতদেহ দেখতে পায় তারা। পরে ওই ঘটনায় তদন্তে নেমে পুলিশ জানতে পারে নিহত ব্যক্তির নাম ইমরানুল করিম ইমন। ব্যক্তিগত শত্রুতার জের ধরে অমিত মুহুরিসহ আরও কয়েকজন ইমনকে হত্যা করে। এঘটনায় গত ৩১ আগস্ট অমিতের দুই সহযোগীকে গ্রেফতার করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তারা জানায়, গত ৯ আগস্ট রাতে অমিতের বাসায় ইমনকে হত্যা করা হয়। পরে লাশ ড্রামে ভরে দিঘিতে ফেলে দেওয়া হয়।

ডেইলি বাংলাদেশ/আর কে

Best Electronics