চট্টগ্রামে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ৪
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=40315 LIMIT 1

ঢাকা, রোববার   ০৯ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৬ ১৪২৭,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

চট্টগ্রামে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ৪

 প্রকাশিত: ১৩:০২ ৮ জুন ২০১৮   আপডেট: ২০:০১ ৮ জুন ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

চট্টগ্রাম মহানগরীর শাহ আমানত ব্রিজসংলগ্ন এলাকায় সিমেন্টবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অপেক্ষমাণ যানবাহন ও জনসাধারণকে চাপা দিলে চারজন নিহত হয়েছেন। এঘটনায় আরো ১০ জন আহত হয়েছেন। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

শুক্রবার বেলা সোয়া ১১টার দিকে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক মো. আমির উদ্দিন জানান, বেলা সোয়া ১১টার দিকে নগরীর বাকলিয়া থানার শাহ আমানত সেতু (নতুন ব্রিজ) এলাকায় এনজিএস সিমেন্ট কোম্পানির একটি সিমেন্টবোঝাই ট্রাকা নিয়ন্ত্রণ হারিয়ে একটি অটোরিকশা, কয়েকটি রিকশা এবং রাস্তার পাশে অপেক্ষমাণ জনসাধারণকে চাপা দেয়। এতে এক নারীসহ কমপক্ষে চারজন নিহত হন। আহত হয়েছেন ১০ জন। আহতদের অনেকের অবস্থা আশঙ্কাজনক।

ঘটনার পর পরই পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় জনগণ উদ্ধার তৎপরতা চালায়। ঘাতক ট্রাকটি আটক করেছে পুলিশ। নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তার নাম নার্গিস আক্তার। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআরকে