Alexa চকলেটের লোভ দেখিয়ে দুই শিশুকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

ঢাকা, সোমবার   ২৬ আগস্ট ২০১৯,   ভাদ্র ১১ ১৪২৬,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

চকলেটের লোভ দেখিয়ে দুই শিশুকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৪:১৩ ২১ জুলাই ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চকলেটের লোভ দেখিয়ে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভারতের গাজিয়াবাদ থেকে তাকে আটক করা হয়।  ধৃতের বিরুদ্ধে ধর্ষণ ছাড়াও পকসো আইনে পৃথক মামলা দায়ের হয়েছে।  

পুলিশ জানিয়েছে, পেশায় সবজি বিক্রেতা ওই ব্যক্তির নাম সুভাষ যাদব। ঘটনার শিকার এক নাবালিকার পরিবারের সে পরিচিত। সেই সূত্রে বাড়িতে যাতায়াত ছিল। 

ঘটনার দিন ১৪ জুলাই সুভাষ যখন ওই বাড়িতে যায়, দুই নাবালিকা ছাড়া আর কেউ সেখানে ছিল না। দু-জনের একজনের বয়স ৯, অপর জনের ১০। 

অভিযোগ, দু-জনকে চকলেটের লোভ দেখিয়ে, সবজি মার্কেটে নিয়ে গিয়ে সে ধর্ষণ করে। ঘটনার কথা পরিবারের কাউকে জানালে, পরিণতি খারাপ হবে বলে দু-জনকে শাসায় সুভাষ। যে কারণে ভয়ে তারা মুখ খোলেনি।

পরিস্থিতি দেখতে পরদিন সে আবার ওই বাড়িতে যায়। সবকিছু স্বাভাবিক দেখে, সেদিনও সে একজনকে ধর্ষণ করে। সেসময় অন্য নাবালিকা চিত্‍‌কার করলে, ভয়ে পালায় সবজি বিক্রেতা। এর পরই সমস্ত ভয় সরিয়ে, সুভাষ যাদবের কুকীর্তির কথা বাড়িতে জানায় দুই নাবালিকা। সব জেনে, সুভাষের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ রুজু করে দুই পরিবার। তার ভিত্তিতে তদন্ত চালিয়ে, শনিবার অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। 

আইপিসির ৩৭৬ (ধর্ষণ) ধারা ছাড়াও পকসো আইনে যাদবের বিরুদ্ধে পৃথক মামলা দায়ের হয়েছে। শনিবার ধৃতকে আদালতে পেশ করা হলে, বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়। 

ডেইলি বাংলাদেশ/এমএস

Best Electronics
Best Electronics