চকরিয়ায় শ্রমিক ইউনিয়ন অফিসে মিলল যুবকের লাশ

ঢাকা, সোমবার   ২৮ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৩ ১৪২৭,   ১০ সফর ১৪৪২

চকরিয়ায় শ্রমিক ইউনিয়ন অফিসে মিলল যুবকের লাশ

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:১৯ ৪ আগস্ট ২০২০  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

কক্সবাজারের চকরিয়ায় ঝুলন্ত অবস্থায় মিন্টু কুমার বড়ুয়া নামে এক কর্মচারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে চকরিয়া পৌর বাস টার্মিনালের লামা-আলিকদম শ্রমিক ইউনিয়ন অফিস থেকে ওই লাশ উদ্ধার করা হয়। 

নিহত মিন্টু কুমার বড়ুয়া কুমিল্লা জেলার লাকসাম থানার রুহুনী কুমারের ছেলে। সে দীর্ঘদিন চকরিয়ার লামা-আলিকদম শ্রমিক ইউনিয়ন অফিসে হিসাবরক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

চকরিয়া থানার এসআই মিজান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করে এটা একটা আত্মহত্যা বলে মনে হয়েছে। কারণ যে অফিস রুমে আত্মহত্যা করেছে, সে রুমটি ভেতর থেকে বন্ধ ছিল। বাইর থেকে কোনো লোক প্রবেশের সুযোগ ছিলো না। 

তিনি আরো বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশের গলায় দড়ির দাগ রয়েছে। এছাড়া আর কোথাও দাগ পাওয়া যায়নি।

লামা-আলিকদম শ্রমিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইমলাম বলেন, মিন্টু দীর্ঘদিন ধরে আমাদের অফিসে হিসাবরক্ষক হিসেবে দায়িত্বরত ছিল। খুব ভালো মানুষ ছিলো। কারো সঙ্গে কখনো ঝগড়া-বিবাদ করতে দেখিনি। 

তিনি আরো বলেন, সে অফিসে একা থাকতো। তার পরিবার কুমিল্লার লাকসামে থাকে। তার স্ত্রী, দুই মেয়ে রয়েছে। এক মেয়ের বিয়েও হয়েছে। আত্মহত্যার সময় অফিসে কেউ ছিল না। এ সুযোগে সে আত্মহত্যা করে। কি কারণে আত্মহত্যা করেছে বুঝতে পারছিনা। 

এ ব্যাপারে চকরিয়া থানার ওসি মো.হাবিবুর রহমান বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হবে। পরিবারের অভিযোগের ভিত্তিতে লাশের ময়নাতদন্ত করা হবে।


 

ডেইলি বাংলাদেশ/জেএইচ