Alexa ঘূর্ণিঝড় বুলবুল; সেন্ট মার্টিনে বন্দী চঞ্চল চৌধুরী

ঢাকা, সোমবার   ১৮ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৩ ১৪২৬,   ২০ রবিউল আউয়াল ১৪৪১

Akash

ঘূর্ণিঝড় বুলবুল; সেন্ট মার্টিনে বন্দী চঞ্চল চৌধুরী

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৩৬ ৯ নভেম্বর ২০১৯  

চঞ্চল চৌধুরী

চঞ্চল চৌধুরী

সমুদ্রের জলের সঙ্গে মিশে যাওয়া জেলেদের গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা ‘হাওয়া’। মাছ ধরার ট্রলারকে কেন্দ্র করে গড়ে উঠেছে ছবির কাহিনি। এটি নির্মাণ করছেন মেজবাউর রহমান সুমন। গল্পের প্রয়োজনেই কক্সবাজার ও সেন্ট মার্টিনে ছবির দৃশ্যধারণ করা হচ্ছে। বেশ কিছুদিন ধরেই শুটিং চলছিল সেন্ট মার্টিনের গভীর সমুদ্রে। ঘূর্ণিঝড় বুলবুলের কবলে সিনেমার শুটিং বন্ধ রয়েছে। কিন্তু সেন্ট মার্টিনে আটকা পড়েছেন ছবির নায়ক চঞ্চল চৌধুরীসহ অন্য শিল্পী ও কলাকুশলীরা।

চঞ্চল চৌধুরী বলেন, শুক্রবার সন্ধ্যার পর থেকেই থেমে থেমে বৃষ্টি হচ্ছে। বাতাসের গতিবেগ ক্রমেই বৃদ্ধি পাচ্ছে। রাতে বাতাসের আওয়াজ আর সাগরের গর্জনে অনেকেই আতঙ্কিত হয়ে পড়ি। সকাল পর্যন্ত এই পরিস্থিতি ছিল। শনিবার দুপুরের পর থেকে আবার সেই পরিস্থিতি তৈরি হচ্ছে। এখন হোটেলে আড্ডা দিয়ে, গল্প করে সবাই সময় কাটছে। তবে পরিবারের সদস্যদের সঙ্গে নিয়মিত যোগাযোগ হচ্ছে।

নির্মাতা মেজবাউর রহমান সুমন জানান, প্রশাসনের কঠোর নির্দেশ রয়েছে, তাই কেউ বাইরে বের হচ্ছে না। সবাই হোটেলের ভেতরেই আছেন। সঙ্গে পর্যাপ্ত খাবার আছে। কোনো সমস্যা হচ্ছে না। সেন্ট মার্টিনের রাস্তাঘাটও জনমানব শূন্য। সবাই নিরাপদ স্থানে চলে গেছে। চঞ্চল চৌধুরী ছাড়াও আমাদের সঙ্গে রয়েছেন নাফিজা তুশি, সুমন আনোয়ার, শরিফুল রাজ, রিজভি, নাসির, মাহমুদসহ টিমের অনেকেই।

তিনি বলেন, ছবির বেশির ভাগ শুটিং শেষ হয়ে গেছে। আপাতত শুটিং বন্ধ। আরো কয়েকদিন শুটিং করতে হবে। আবার কবে শুটিং শুরু করবো, বুঝতে পারছি না।

ডেইলি বাংলাদেশ/এনএ