ঘুষ নেয়ার সময় দুদকের হাতে সমবায় কর্মকর্তা আটক 
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=112194 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ৩০ ১৪২৭,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

ঘুষ নেয়ার সময় দুদকের হাতে সমবায় কর্মকর্তা আটক 

ডেস্ক নিউজ ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৪:২৯ ১৬ জুন ২০১৯   আপডেট: ১২:২৭ ১৬ জুন ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অফিসে বসে ঘুষের টাকা নেয়ার সময় হাতেনাতে ধরা পড়েছেন রাজশাহীর গোদাগাড়ী উপজেলা সমবায় কর্মকর্তা নৃপেন্দ্র নাথ দাস। মঙ্গলবার (১৪মে) দুপুরে দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের দুর্নীতি দমন কমিশনের (দুদক) একটি দল অভিযান চালিয়ে তাকে আটক করে। পরে তার বিরুদ্ধে থানায় একটি মামলা করেছে দুদক।

দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম জানান, গোদাগাড়ীর কয়েকজন মৎস্যচাষী একটি সমবায় সমিতি খোলেন। এর নিবন্ধনের জন্য তারা গত সোমবার উপজেলা সমবায় কর্মকর্তার কাছে আবেদন করেন। কিন্তু সমবায় কর্মকর্তা ১৫ হাজার টাকা ঘুষ দাবি করেন।

মৎস্যচাষীরা সেদিন সমবায় কর্মকর্তার দপ্তরে ৭ হাজার টাকা ঘুষ দিলেও নিবন্ধনের কাজ হয়নি। সমবায় কর্মকর্তা আরও ৮ হাজার টাকা ঘুষের জন্য আবেদনপত্রে সই করছিলেন না।

বাধ্য হয়ে মঙ্গলবার আরও ৮ হাজার টাকা নিয়ে সমবায় কার্মকর্তার দপ্তরে যান মৎস্যচাষীরা। এই টাকা গ্রহণের সময় হাতেনাতে সমবায় কর্মকর্তাকে আটক করে দুদকের দল।

অভিযানে দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আলমগীর হোসেন, মো. আল-আমিন, আমিনুল ইসলাম, উপ-সহকারী পরিচালক আবুল বাশারসহ ছয়জনের একটি দল অংশ নেয়।

পরে দুদক কর্মকর্তা আলমগীর হোসেন বাদী হয়ে সমবায় কর্মকর্তা নৃপেন্দ্র নাথ দাসের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় একটি মামলা করেন। ঘুষের ৮ হাজার টাকাসহ তাকে থানা পুলিশের কাছে হস্তান্তরও করা হয়।

ডেইলি বাংলাদেশ/এমএস