Alexa ঘুষি মেরে নিজেই আহত হলেন মার্শ

ঢাকা, বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৭ ১৪২৬,   ১৪ রবিউস সানি ১৪৪১

ঘুষি মেরে নিজেই আহত হলেন মার্শ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:০৭ ১৪ অক্টোবর ২০১৯  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

সামনে ভারত সফরের জন্য দলে জায়গা পাওয়ার তাড়নাই হয়তো বোঝাতে চেয়েছিলেন। কিন্তু এখন জায়গা পাওয়াই হয়তো কঠিন হয়ে গেলো তার জন্য। বলা হচ্ছে অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার মিচেল মার্শের কথা। সম্প্রতি শেফিল্ড শিল্ডের এক ম্যাচে ড্রেসিংরুমের দেয়ালে ঘুষি মেরে বসেন তিনি। এতে নিজেই আঘাতপ্রাপ্ত হন তিনি। আর আহত হওয়ার সঙ্গে সঙ্গে ছিটকে গেছেন ম্যাচ থেকেও। 

শেফিল্ড শিল্ডে তাসমানিয়ার বিপক্ষে ম্যাচের শেষদিনে ব্যক্তিগত ৫৩ রান নিয়ে মাঠে নেমেছিলেন মার্শ। ইনিংস বড় করার বদলে প্রথম ওভারেই জ্যাকসন বার্ডকে ফিরতি ক্যাচ দিয়ে আউট হয়ে যান ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার অধিনায়ক। শেফিল্ড শিল্ডের পারফরমেন্স থেকেই আসছে ভারত সফরের দল গড়া হবে। বড় ইনিংস না থাকায় দলে জায়গা পাওয়া কিছুটা কঠিন হয়ে গেলো এটি হয়তো তখনই বুঝতে পেরেছিলেন মিচেল মার্শ। হতাশা থেকে রাগটা আর লুকাতে পারেননি। ড্রেসিংরুমে ফিরে রাগের মাথায় ঘুষি মারেন দেয়ালে। চোট এতই বেশি যে, টুর্নামেন্টে দলের পরের ম্যাচে তার না খেলাটা একরকম নিশ্চিত।

এক বিবৃতিতে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া ক্রিকেট অ্যাসোসিয়েশন জানিয়েছে, কিছু পরীক্ষা-নিরীক্ষার পর চোটের অবস্থা বুঝে এ সপ্তাহের শেষদিকে মার্শের ক্রিকেটে ফেরার সম্ভাব্য সময় জানা যাবে। তবে এর আগে কোনো ধরনের ক্রিকেটে ফিরতে পারবেন না তিনি। 

মিচেল মার্শকে শুরু থেকেই দারুণ প্রতিভাবান খেলোয়াড় হিসেবে বিবেচনা করা হয়েছে। তবে মাঠের বাইরের বিভিন্ন ঘটনার কারণে অধিকাংশ সময় থেকেছেন বিতর্কের মুখে। জাতীয় দলেও নিয়মিত থিতু হতে পারেননি। গুরুত্বপূর্ণ সময়ে আহত হওয়ায় সাম্নের সিরিজে জায়গা পাওয়ার দৌড়েও পিছিয়ে গেলেন। এজন্যই হয়তো বলা হয়, রেগে গেলেন তো হেরে গেলেন! 

ডেইলি বাংলাদেশ/এসআই