Alexa ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হাত বিচ্ছিন্ন করে দিল যৌতুকলোভী স্বামী

ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৫ ১৪২৬,   ২০ মুহররম ১৪৪১

Akash

ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হাত বিচ্ছিন্ন করে দিল যৌতুকলোভী স্বামী

ডেস্ক নিউজ ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:০৮ ৩ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ২২:৩৬ ৩ সেপ্টেম্বর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

একাধিক বিয়ে করার পরও চাকরিজীবী স্ত্রীর কাছে অর্থ দাবি করেই যাচ্ছিলেন যৌতুকলোভী স্বামী। এক পর্যায়ে স্ত্রী দীপা সূত্রধরকে গভীর রাতে চাপাতি দিয়ে কুপিয়ে হাত বিচ্ছিন্ন করে দেয় স্বামী। 

এ ঘটনায় নরসিংদীর পুলিশ বিষ্ণুকে আটকের পরে হেফাজতে নিয়েছেন।

আহত দীপা রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের বিছানায় ব্যথায় কাতরাচ্ছেন। স্বামী কেড়ে নিয়েছেন তার একটি হাত। গভীর রাত পর্যন্ত স্বামী ও ভাইদের সঙ্গে সময় কাটান দীপা। হঠাৎ স্বামীর চাপাতির আঘাতে জীবন পাল্টে যায় তার। রাত তিনটার দিকে ঘুমন্ত দীপার ওপর হামলা করে স্বামী।

দীপার বাবা-মা জানায়, একাধিক বিয়ে করেছেন স্বামী বিষ্ণু রায়। যৌতুকের দাবি মেটাতে তাকে তিন লাখ টাকা দেয়া হয়। তারপরও আরো ১০ লাখ টাকা দাবি করেন বিষ্ণু।

দীপার মা অরুণা সূত্রধর বলেন, আগে যে বিয়ে করেছেন সেই বউ মামলা করেছে। সেই মামলার মীমাংসা করতে গিয়ে আমার মেয়েকে খাবার খরচ দেয়নি। দীপাকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। এখনও কাটেনি জীবন সঙ্কট। 

ঢাকা হেলথ কেয়ার হসপিটালের কর্তব্যরত চিকিৎসক ডা. শরীফ বলেন, আঘাতে একটা হাত পড়ে গেছে সঙ্গে গালের অংশও পড়ে গেছে। ৯ বছর আগে দীপার সঙ্গে বিয়ে হয় কুড়িগ্রামের বিষ্ণুর। এক ছেলে ও এক মেয়ের মা দীপা একটি বেসরকারি চাকরি করেন।

ডেইলি বাংলাদেশ/এমকে