ঘুমন্ত নারীর মুখে অ্যাসিড ছুড়লেন সাবেক স্বামী
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=193645 LIMIT 1

ঢাকা, শুক্রবার   ০৭ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৩ ১৪২৭,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

ঘুমন্ত নারীর মুখে অ্যাসিড ছুড়লেন সাবেক স্বামী

যশোর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৪৮ ১২ জুলাই ২০২০  

অ্যাসিডে মুখ ঝলসে যাওয়া রিনা বেগম

অ্যাসিডে মুখ ঝলসে যাওয়া রিনা বেগম

যশোরের ঝিকরগাছায় রিনা বেগম নামে এক চাতাল শ্রমিকের মুখে অ্যাসিড ছোড়ার অভিযোগ উঠেছে সাবেক স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর অভিযুক্ত ইলিয়াস পালিয়ে যান।

রোববার ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, অ্যাসিডে মুখ ঝলসে যাওয়া ওই নারী যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে এ ঘটনায় এখনো মামলা হয়নি।

চিকিৎসাধীন রিনা বেগম জানান, তিনি লাউজানি এলাকায় খোরশেদ আলমের ধানের চাতালে কাজ করেন। তার সাবেক স্বামী ইলিয়াস মাদকসেবী। তিনি প্রায়ই তাকে মারধর করতেন। এজন্য ২০ দিন আগে স্বামীকে তালাক দেন। এরপর ঝিকরগাছার নওদাপাড়া গ্রামের বাড়ি ছেড়ে বড় মেয়েকে নিয়ে চাতালে থাকতে শুরু করেন তিনি। শনিবার রাতে ভুল করে দরজা না লাগিয়েই ঘুমিয়ে পড়েন মা-মেয়ে। এ সুযোগে গভীর রাতে চাতালের ঘরে ঢোকেন ইলিয়াস। এ সময় টর্চ জ্বালিয়ে তার মুখে অ্যাসিড ছুড়ে পালিয়ে যান। এতে রিনার মুখ, গলা ও বুক ঝলসে যায়। ভোরে স্থানীয়রা তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

রিনার মেয়ে শিল্পী খাতুন জানান, রাত আড়াইটায় মায়ের চিকিৎকার শুনে তিনিসহ আশপাশের ঘরের লোকজন বাইরে আসেন। এরপর তাকে গোসল করানো হয়।

শিল্পী জানান, তার বাবা কোনো কাজ করেন না। মাদক সেবনের টাকার জন্য প্রায় মাকে মারধর করতেন। তিন মাস আগে বাড়ি থেকে বের করে দেন। এরপর তারা চাতালে এসে থাকতে শুরু করেন। এখানেও টাকার জন্য জ্বালাতন করায় ২০ দিন আগে বাবাকে তালাক দেন মা। এরপর শনিবার রাতে চাতালের প্রাচীর টপকে ভেতরে ঢুকে মাকে অ্যাসিড মেরে পালিয়ে যান।

যশোর জেনারেল হাসপাতালের ডা. কামরুজ্জামান জানান, ওই নারীর মুখমণ্ডল, বুক, পিঠ ও হাতের কিছু অংশ ঝলসে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকায় রেফার করা হয়েছে। কিন্তু গরিব হওয়ায় ঢাকা নিতে পারছেন না স্বজনরা।

ডেইলি বাংলাদেশ/এমআর