Alexa ঘরে সিঁধ কেটে বড় আম্মাকে ধর্ষণ করল যুবক

ঢাকা, মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯,   ভাদ্র ৫ ১৪২৬,   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

ঘরে সিঁধ কেটে বড় আম্মাকে ধর্ষণ করল যুবক

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:৫৬ ২২ জুলাই ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

এবার সাধন দাস নামে এক ৩০ বছরের যুবক ধর্ষণ করেছেন তার বড় আম্মাকে। ৬৫ বছরের এ বৃদ্ধাকে মুখে গামছা দিয়ে বেঁধে ধর্ষণ করেন ওই যুবক।  

সোমবার ভোরে নীলফামারীর ডোমার উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের চিলাহাটি ঈদগা পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এলাকাবাসীর সহযোগীতায় পুলিশ ধর্ষককে আটক করেছে। 

সাধন দাস চিলাহাটি মার্চেন্টস উচ্চ বিদ্যালয়ের ঝাড়ুদার শংকর দাসের ছেলে। বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এএসপি (সার্কেল) জয়ব্রত পাল ও ডোমার থানার ওসি মোস্তাফিজুর রহমান।

বৃদ্ধার অভিযোগ পৃথক ধর্মের হলেও হরিজন সম্প্রদায়ের সাধন দাস তাকে বড় আম্মা বলে ডাকতো। প্রতিদিনের মতো রোববার রাতে স্বামী বাইরে চলে গেলে তিনি ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন। ফজরের আজানের বেশ কিছু আগে বসতঘরের মাটির মেঝের সিঁধ কেটে ঘরে ঢুকে সাধন দাস তার মুখে গামছা দিয়ে বেঁধে তাকে  ধর্ষণ করে পালিয়ে যায়।

এ ঘটনায় বৃদ্ধা অসুস্থ হয়ে বিছানায় পড়ে থাকেন। সকাল ৬টায় স্বামী বাড়ি এসে ঘরের মাটির মেঝেতে সিঁধ কাটা দেখে চিৎকার করলে লোকজন ছুটে আসে। এরপর বৃদ্ধা ঘটনাটি প্রকাশ করলে এলাকাবাসী চিলাহাটি তদন্ত কেন্দ্রের পুলিশের সহযোগীতায় অভিযান চালিয়ে সাধন দাসকে তার নিজ বাড়ি থেকে আটক করে।

চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুরুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাধন দাস ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

Best Electronics
Best Electronics